৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


সিরাজগঞ্জে নির্মাণাধীন সেতুর গার্ডার ধসে মৃত্যু ১

সিরাজগঞ্জে নির্মাণাধীন সেতুর গার্ডার ধসে মৃত্যু ১ - নয়া দিগন্ত

সিরাজগঞ্জে নির্মাণাধীন সেতুর গার্ডার ধসে জুবায়েল হোসেন (৩২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। এতে গুরুতর আহত হয়েছে আরো দু’জন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার অভিযান চালায়।

মঙ্গলবার সকাল ১০টার দিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদ ইউনিয়নের বড় শিমুল পঞ্চসোনা এলাকায় নির্মাণাধীন বেসরকারি ইকোনোমিক জোনের ভেতরে এ ঘটনা ঘটে।

জুবায়েল সিরাজগঞ্জ পৌরসভার মিরপুর মহল্লার বাসিন্দা বলে জানা গেছে।

সিরাজগঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো: আতাউর রহমান জানান, ইকোনোমিক জোনের ভেতরে নির্মাণাধীন সেতুতে কর্মরত শ্রমিক জুবায়েলের মৃত্যু হয় এবং অপর দু’জনকে উদ্ধার করে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে হাসপাতাল সূত্রে জানিয়েছে।

সিরাজগঞ্জ ইকোনোমিক জোনের ইঞ্জিনিয়ার মো: কামাল হোসেন জানান, যমুনা নদীর ক্যানেলে প্রায় ১০০ কোটি টাকা ব্যয়ে ২০৩ মিটার দৈর্ঘ্যের এই সেতুটি নির্মাণ করা হচ্ছিল। এটির বাস্তবায়ন করছে প্রাণ-আরএফএল গ্রুপের ঠিকাদারি প্রতিষ্ঠান পিডিএল। নির্মাণকাজ চলা অবস্থায় সেতুটির একটি গার্ডার কাত হয়ে ধসে পড়ে। এ ঘটনায় সিরাজগঞ্জ সদর থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement