০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


নওগাঁয় কষ্টি পাথরের মূর্তিসহ আ’লীগ নেতা গ্রেফতার

নওগাঁয় কষ্টি পাথরের মূর্তিসহ আ’লীগ নেতা গ্রেফতার - নয়া দিগন্ত

নওগাঁয় আট কেজি ২০০ গ্রাম ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তিসহ মোহসিন মল্লিক (৪০) নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে আটক করেছেন নওগাঁ-১৬ বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ব্যাটালিয়নের সদস্যরা। পরে তাকে থানায় হস্তান্তর করা হয়েছে।

সোমবার সকালে মোহসিন মল্লিককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

মোহসিন মল্লিক নওগাঁর রাণীনগর উপজেলার বড়গাছা ইউনিয়নের শলিয়া গ্রামের সোলাইমান মল্লিকের ছেলে। তিনি স্থানীয় বড়গাছা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক।

বিজিবির পক্ষ থেকে রোববার (২৪ মার্চ) রাত ৯টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়। এর আগে, গোপন সংবাদের ভিত্তিতে দুপুর ২টার দিকে শহরের ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অবস্থিত নওগাঁ স্টেডিয়ামের সামনে থেকে মূর্তিসহ মোহসিনকে আটক করা হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার দুপুরে ১৬ বিজিবির একটি বিশেষ টহল দল ও নওগাঁ সদর মডেল থানার সমন্বয়ে গঠিত একটি টাস্কফোর্স দল ঢাকা বাসস্ট্যান্ড এলাকায় অভিযান পরিচালনা করে। ওই সময় টহল দলের উপস্থিতি টের পেয়ে মোহসিন মল্লিক পালানোর চেষ্টা করলে টহলরত সদস্যরা তাকে আটক করে। আটকের সময় তার কাছ থেকে আট কেজি ২০০ গ্রাম ওজনের একটি কষ্টি পাথরের বিষ্ণু মূর্তি উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য চার লাখ ১০ হাজার টাকা। এছাড়াও একটি মোটরসাইকেল, দুটি মোবাইল, নগদ ১৩ হাজার ৫১০ টাকা জব্দ করা হয়। পরে আটক মোহসিন মল্লিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে রোববার রাতে নওগাঁ সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

নওগাঁ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে মোহসিন মল্লিককে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
যুদ্ধের খবর সংগ্রহের পাশাপাশি বিবিসির গাজা প্রতিনিধির টিকে থাকার লড়াই রাশিয়া রাসায়নিক অস্ত্র ব্যবহারের নিষেধাজ্ঞা অমান্য করেছে : যুক্তরাষ্ট্র চীনা অ্যাপ টিকটক নিষিদ্ধ করার পক্ষে ৫০ ভাগ আমেরিকান রাজবাড়ীতে মালবাহী ট্রেন লাইনচ্যুত, রেল যোগাযোগ বন্ধ রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার

সকল