১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


সাঁথিয়ায় স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা

স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা-লাশ উদ্ধার
- ছবি : নয়া দিগন্ত

পাবনার সাঁথিয়া উপজেলার আতাইকুলা থানায় কৌশিক হোসেন (১৫) নামের ৭ম শ্রেণির এক স্কুলছাত্রকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সে থানার গাঙ্গুহাটি নতুন পাড়ার হারুণ অর রশিদের ছেলে।

থানা পুলিশ ও এলাকা সূত্রে জানা গেছে, শনিবার সকালে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয় মিয়াপুর জসিমউদ্দিন স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র কৌশিক হোসেন। সন্ধ্যা পর্যন্ত সে বাড়িতে না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

কৌশিকের মা জাহানারা খাতুন জানান, শনিবার খোঁজাখুঁজি করে কোথাও ছেলের সন্ধান পাইনি। পরে পাশের গ্রামের মেহগনির বাগানে লাশ পাওয়ার সংবাদ পেয়ে সেখানে গিয়ে কৌশিকের লাশ সনাক্ত করি। সন্ধ্যার পর ওই বাগানে কৌশিকের লাশ দেখতে পেয়ে পুলিশকে সংবাদ দেয় এলাকাবাসী। সংবাদ পেয়ে ওই বাগান থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করে আতাইকুলা থানা পুলিশ।

শুক্রবার আর-আতাইকুলা ইউনিয়ন পরিষদের নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী নিজাম উদ্দিনের ঘোড়া মার্কা প্রতীকের পোস্টার লাগান কৌশিক ও তার বন্ধুরা। এলাকাবাসীর ধারণা, পোস্টার লাগানো থেকে পাওয়া ১৫ শ’ টাকার ভাগবণ্টন নিয়ে নিজেদের মধ্যে বিরোধের জেরে এ হত্যাকাণ্ড ঘটতে পারে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছিল।

এ ঘটনায় প্রকৃত কারণ উদ্ধার করতে পারেনি আতাইকুলা থানা পুলিশ। লাশের ময়নাতদন্তের জন্য পাবনা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

আতাইকুলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন জানান, সংবাদ পেয়ে স্কুলছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উন্মোচনের চেষ্টা চলছে।


আরো সংবাদ



premium cement
জাতীয় বিশ্ব বিদ্যালয় : অনার্স ৪র্থ বর্ষের পরীক্ষা শুরু হচ্ছে রোববার বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি

সকল