১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


টিকা না দিয়েই সিরিঞ্জ পুশ : ২ নার্স প্রত্যাহার

প্রতীকী ছবি -

পাবনায় করোনাভাইরাসের টিকা না দিয়ে শরীরে সিরিঞ্জ পুশের অভিযোগের ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। সেই সাথে ঘটনায় জড়িত দুই স্টাফ নার্সকে প্রত্যাহার করা হয়েছে।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. কে এম আবু জাফর বলেন, বুধবারের ঘটনায় বৃহস্পতিবার তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটির প্রধান করা হয়েছে আটঘরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ড. রফিকুল হাসানকে। এছাড়াও অপর দুই সদস্য হচ্ছেন, পাবনা জেনারেল হাসপাতালের (আরএমও) ডা: জাহিদুর রহমান ও জেলা পাবলিক হেলথ নার্স। তিন দিনের মধ্যে তাদের প্রতিবেদন দিতে বলা হয়েছে। তদন্তের মাধ্যমে সবকিছু জানা যাবে।
সেই সাথে এ ঘটনায় দায়িত্ব পালনে অবহেলার দায়ে দু'জন সিনিয়র স্টাফ নার্সকে প্রত্যাহার করা হয়েছে। তারা হলেন মেরিনা গোমেজ ও মিতা খাতুন।

উল্লেখ্য, ঢাকা কমিউনিটি মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের এমবিবিএস শেষ বর্ষের শিক্ষার্থী সাবাহ মারিয়ম অন্তিকা করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজের টিকা নেয়ার জন্য বুধবার সকালে পাবনা জেনারেল হাসপাতালের টিকা কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়ান। দুপুর পৌনে ১২টার দিকে টিকা ছাড়াই খালি সিরিঞ্জ তার শরীরে পুশ করা হয় বলে অভিযোগ করেন শিক্ষার্থীর বাবা অ্যাডভোকেট আব্দুল হান্নান। তিনি এর সুষ্ঠু বিচার দাবি করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল