০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


রাজশাহীবাসী ৩৩৩-এ কল করলেই ‘বাসায় পৌঁছে যাবে খাবার’

রাজশাহীবাসী ৩৩৩-এ কল করলেই ‘বাসায় পৌঁছে যাবে খাবার’ - ফাইল ছবি

করোনাভাইরাসের ঊর্ধ্বমুখী সংক্রমণরোধে রাজশাহীতে চলছে কঠোর লকডাউন। এ পরিস্থিতে সঙ্কটে রয়েছে খেটে খাওয়া মানুষ। তাই করোনাকালে যারা খাদ্যসঙ্কটে ভুগছেন তারা ৩৩৩ নম্বরে কল করলেই খাবার বা নগদ টাকা পৌঁছে দিবে স্থানীয় প্রশাসন।

বৃহস্পতিবার দুপুরে নগরীর সাহেববাজার জিরোপয়েন্টে লকডাউনের সার্বিক পরিস্থিতি দেখতে গিয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিল।

জেলা প্রশাসক বলেন, বর্তমানে জেলা প্রশাসকের পক্ষ থেকে ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে। এর বাইরেও মহানগর আওয়ামী লীগ ও সিটি করপোরেশন ত্রাণসামগ্রী দিয়ে সহযোগিতা করছে। এই কার্যক্রম অব্যাহত থাকবে। কোনো মানুষ খাদ্যের অভাবে সঙ্কটে থাকবে না বলেও জানান জেলা প্রশাসক।

এ সময় তিনি সকলকে স্বাস্থাবিধি মেনে বিনা প্রয়োজনে বাইরে না যাওয়ার অনুরোধ জানান। জেলা প্রশাসক আব্দুল জলিল বলেন, প্রথম দিকে যে লকডাউন ছিল তা অত্যন্ত ভালো ছিল। এখনো সেই চেষ্টাই আছে। তিনি লকডাউন বাস্তবায়নে সকলের সহযোগিতা কামনা করেন।


আরো সংবাদ



premium cement
নওগাঁয় ইট ভাঙার মেশিনের চাপায় নিহত ১ গণতন্ত্র-সুশাসনের জন্য সর্বশেষ লড়াইয়ের প্রস্তুতি নেয়ার আহ্বান রিজভীর বাংলাদেশে পেঁয়াজ রফতানি নিষেধাজ্ঞা প্রত্যাহার ভারতের রেজিস্ট্রিবিহীন হজ পালন কমাতে নতুন পদক্ষেপ ঘোষণা সৌদি আরবের নির্বাচনের কথা আপনাদের মুখে মানায় না : মির্জা আব্বাস তেল আবিবে ইরাকি গ্রুপের হামলা ফিলিস্তিন সঙ্কট সমাধানে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে মুসলিম উম্মাহ : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে সিএনজি-ট্রাক মুখোমুখি সংঘর্ষ, নিহত ৩ কোভিড ভ্যাকসিনে মস্তিষ্কে ক্ষতি, মামলা জয়ে এগিয়ে ভুক্তভোগী যুদ্ধবিরতি প্রত্যাখ্যান করলে হামাসকে বহিষ্কার : যুক্তরাষ্ট্রের হুমকি বুমেরাং হতে পারে গাজায় ইসরাইলি গণহত্যার বিরুদ্ধে রাজধানীতে শিবিরের বিক্ষোভ

সকল