২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

পুঠিয়ায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু

পুঠিয়ায় সাপের কামড়ে গৃহবধূর মৃত্যু -

রাজশাহীর পুঠিয়ায় খড়িরঘরে সাপের কামড়ে কামরুনাহার (৪০) নামের এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তিনি উপজেলার কাঠালবাড়িয়া গ্রামের জিল্লুর রহমানের স্ত্রী। রোববার দুপুরে রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকালে ওই গৃহবধূ রান্নার জন্য খড়ি আনতে যান। সে সময় খড়ির মধ্যে থাকা সাপ তাকে কামড় দেয়। পরে পরিবারের লোকজন তাকে রামেক হাসপাতালে ভর্তি করেন। দুপুরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এদিকে রোববার সন্ধ্যায় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।


আরো সংবাদ



premium cement
চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২ ‘গাজার ধ্বংসাবশেষ পরিষ্কার করতে ১৪ বছর লাগতে পারে’ সখীপুরে ছাগল চুরির মামলায় মা-ছেলে কারাগারে ‘অন্যায়ের সাথে নয়া দিগন্তের সাংবাদিকরা কখনোই আপোষ করেন না’ রাজশাহীতে হলে ঢুকতে না দেয়ায় রাস্তায় বিসিএস পরীক্ষার্থীর কান্না সালমান-শাকিবের পর এবার জয়কে টার্গেট!

সকল