২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

বগুড়ায় শাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার

বগুড়ায় শাবিপ্রবি ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার - সংগৃহীত

সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) বাংলা বিভাগের প্রথম মবর্ষের ছাত্রী আছিয়া আকতার সুমির (১৯) ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। সে বগুড়া সদরের মথুরা গ্রামের জালাল উদ্দিনের ছেলে। বৃহস্পতিবার দুপুর ১২টায় তার নিজ বাসার বারান্দায় ঝুলন্ত অবস্থায় তার লাশ পাওয়া গেছে বলে জানিয়েছে পুলিশ।

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর জানান, সুমির গলায় ওড়না পেঁচানো ছিল। সে শ্বাসরুদ্ধ হয়ে মারা গেছে। তাকে হত্যা করা হয়নি। সে আত্মহত্যা করেছে। তার আত্মহত্যার পেছনে কারা প্ররোচনা দিয়েছে তা তদন্ত করা হচ্ছে। লাশ ময়না তদন্ত শেষে পরিবারে কাছে হস্তান্তর করা হয়েছে এবং একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ

কায়সারের মৃত্যুর পরোয়ানা ট্রাইব্যুনালে ইরান-রাশিয়ার কাছে মার্কিন ভোটারদের তথ্য আছে : এফবিআই ‘রোহিঙ্গাদের দুর্দশায় রেখে দূরে সরে না যেতে’ যুক্তরাজ্যের আহ্বান লিবিয়া উপকূলে অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবে ১৫ জনের মৃত্যু আলুর মূল্যবৃদ্ধির প্রভাব গরীবের ভাত-সিঙ্গাড়ায়, চাহিদা বেড়েছে রুটি-কলায় প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ : যুবলীগ নেতার বাড়ি থেকে অস্ত্র উদ্ধার স্পেনে করোনা আক্রান্ত ১০ লাখ ছাড়াল ট্রাম্প নিজেকে অযোগ্য প্রমাণ করেছেন : ওবামা করোনায় বিশ্বব্যাপী আক্রান্তের সংখ্যা ছাড়াল ৪ কোটি ১১ লাখ অক্সফোর্ডের টিকা নিয়ে স্বেচ্ছাসেবকের মৃত্যু রোহিঙ্গা সঙ্কটে আসিয়ানের দুর্বলতা প্রকাশ

সকল