৩১ অক্টোবর ২০২০

নানার বাড়ি যাওয়ার পথে এক ভাই নিহত অপরজন গুরুতর আহত

-

নানার বাড়িতে দাওয়াত খাওয়া হলো না তানিম-তাফিমের। ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় তানিম (২৩) নামের এক যুবক নিহত এবং তার ছোট ভাই তাফিম (১৫) মারাত্মক আহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় দাশুড়িয়া-লালন শাহ সেতু মহাসড়কের কোলেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

তারা উভয়ই দাশুড়িয়া ইউনিয়নের নওদাপাড়া গ্রামের খালেদ খানের ছেলে ও দাশুড়িয়া এম এম উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাওলানা গোলাম রব্বানি খান জুবায়েরের ভাতিজা।

স্থানীয় জাহিদ জানান, তানিম ও তাফিম মোটরসাইকেলযোগে পাশের মিরকামারী গ্রামে নানার বাড়িতে দাওয়াত খেতে যাচ্ছিলেন। পথিমধ্যে কোলের কান্দির স’মিলের সামনে পৌঁছালে একটি অটোরিকশার সাথে তাদের মোটরসাইকেলের ধাক্কা লাগে। এতে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই ভাই রাস্তায় ছিটকে পড়েন। সে সময় পিছন থেকে দাশুড়িয়া দিক থেকে আসা একটি ট্রাক তানিমকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পাকশী হাইওয়ে পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করেছে।

নিহতের ছোট ভাই তাফিমকে মুমূর্ষু অবস্থায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘাতক ট্রাকটি জব্দ করা যায়নি।


আরো সংবাদ

অফিসে ধর্মীয় পোশাক, নোটিশ প্রত্যাহার করে দুঃখ প্রকাশ (১৪৮৮৫)ফরাসিদের শাস্তি দেয়ার অধিকার মুসলমানদের রয়েছে : মাহাথির (১৪৫১৩)নারীদের হিজাব, পুরুষের টাকনুর ওপর পোশাক পরে অফিসে আসার নির্দেশ (১০৮৫৫)ভারতের ম্যাপ থেকে কাশ্মির বাদ দিল সৌদি আরব (৯৪৯৪)রংপুরের জুয়েলকে যে অভিযোগে হত্যা করা হয়েছে তা মানতে রাজি নয় স্বজনরা (৯৩৩৯)বঙ্গোপসাগরে ভারতের মিসাইলের আঘাতে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত জাহাজ (৮০৭৫)ফ্রান্সে মহানবীকে (সা.) অবমাননার প্রতিবাদে বিক্ষোভ (৫৮৫২)ফরাসি যুবকদের উদ্দেশে বক্তব্য দেয়ায় ইরানের সর্বোচ্চ নেতার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট বন্ধ (৫৮৪৮)আর্মেনিয়ার দুটি যুদ্ধবিমান ধ্বংস করলো আজারবাইজান (৪৪৩৯)নবাব সলিমুল্লাহর নাতি পরিচয়ে কোটি কোটি টাকা আত্মসাৎ (৩৯৬৬)