২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় পৌঁছেই ব্যক্তিগত অনুশীলন শুরু মুশফিকুরের

বগুড়ায় পৌঁছেই ব্যক্তিগত অনুশীলন শুরু মুশফিকুরের - ছবি : নয়া দিগন্ত

বগুড়ায় পৌঁছেই ব্যক্তিগত অনুশীলন শুরু করেছেন জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মুশফিকুর রহীম। বগুড়ার তরুণ বোলাররা একের পর এক বল ছুঁড়ে মারেন আর লিটল মাষ্টার তার চওড়া ব্যাট দিয়ে আঘাত করেন অবিরত। কখনো তীব্র গতির পেস, আবার কখনো লেগ স্পিনারের ঘূর্ণিগুলো দক্ষতার সাথে সামলে চলেন মুশি। তীব্র রোদেও ক্লান্তিহীনভাবে ঘাম ঝরালেন তিনি। মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় সাদা রঙ্গের গাড়ীতে চড়ে শহীদ চাঁন্দু স্টেডিয়ামে পৌছেন মুশফিকুর রহীম। পৌনে ১২টা থেকে দুপুর ১টা পর্যন্ত টানা সোয়া এক ঘন্টা ব্যাটিং অনুশীলন করেন তিনি। আসন্ন শ্রীলঙ্কা সফর সমানে রেখে তিনি বগুড়ায় ৪দিন ব্যক্তিগত অনুশীলন করবেন বলে বিসিবি সূত্রে জানাগেছে।

বাংলাদেশের সবচেয়ে নির্ভরযোগ্য এই ব্যাটসম্যানের সামনে বল হাতে মাঠে নেমেছিলেন এক ঝাঁক তরুণ বোলার। তালিকায় ছিলেন হাইপারফরমেন্স স্কোয়াডের (এইচপি) বাঁহাতি পেসার সফিকুল ইসলাম, বিকেএসপি’র মিডিয়াম পেসার তানভীর আলম, বগুড়া জেলা দলের পেসার আবির, ডানহাতি লেগ স্পিনার আহাদ আলী, বাঁহাতি স্পিনার আরাফাত এবং লেগ স্পিনার নওশাদ।

শহীদ চাঁন্দু স্টেডিয়ামের ভেন্যু ম্যানেজার জামিলুর রহমান জামিল জানান, আসন্ন শ্রীলঙ্কা সফর সামনে রেখে নিয়মিত অনুশীলন করছেন যুব বিশ্বকাপ বিজয়ী দলের দুই সদস্য বর্তমানে হাই পারফরমেন্স স্কোয়াডের সদস্য তওহিদ হৃদয় ও তানজিদ হাসান তামিম। একইসাথে নিজেদেরও ঝালিয়ে নিতে প্রতিদিন স্টেডিয়ামে যাচ্ছেন জাতীয় প্রমীলা ক্রিকেট দলের সদস্য খাদিজাতুল কোবরা, রিতু মণি ও শারমিন। জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলনের জন্য শহীদ চাঁন্দু স্টেডিয়াম এবং ইনডোর সবসময় প্রস্তুত রয়েছে বলেও জানালেন ভেন্যু ম্যানেজার।

এদিকে, প্রিয় তারকার ব্যাটিং অনুশীলন দেখতে স্টেডিয়ামে ছুটে এসেছিল এক ঝাঁক উদীয়মান ক্ষুদে ক্রিকেটার। অর্ধশতাধিক ক্ষুদে ক্রিকেটার গ্যালারিতে বসে মুশফিকুর রহীমের অনুশীলন উপভোগ করে। এসময় তারা মুশফিকের ব্যাটিং কৌশল নিজেরাও আয়ত্ত করছেন


আরো সংবাদ



premium cement