২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকায় প্যানেল চেয়ারম্যানসহ আটক ৬

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকায় প্যানেল চেয়ারম্যানসহ আটক ৬ - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরে জেলা পরিষদের বাংলোতে মদ্যপান করে নারী নিয়ে ফুর্তি করা অবস্থায় ২ যুবতি, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান, পরিষদের অপর ১ জন সদস্যসহ মোট ৬ জনকে আটক করা হয়েছে। রোববার বিকাল ৩টায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলোতে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাংলোর একটি কক্ষে ২ যুবতি ও ৪ জন পুরুষ মদ্যপান করে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে দিনাজপুর জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য ও ১নং ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান মো: সফিকুর রায়হান (৪৮), চিরিরবন্দর উপজেলার থানাপাড়া এলাকার আলহাজ্ব জালাল উদ্দিনের ছেলে দিনাজপুর জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো: মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া এলাকার আব্দুল মজিদ সরকারের ছেলে মো: জাহেদুল সরকার (৩৬), চিরিরবন্দর উপজেলার মহাদানী গ্রামের মো: ইদ্রিস আলীর ছেলে এবং ৭নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো: মহির উদ্দিন কাশেম (৩৩)। আটক করার সময় তারা মদ্যপান অবস্থায় নারী নিয়ে ফুর্তি করছিল।

আটক ২ যুবতিদের মধ্যে দিনাজপুর সদরের গোপালগঞ্জ এলাকার সোহেল রানার স্ত্রী ঝর্ণা রাণী সাহা ওরফে মোছা: সাথী/ ঝর্ণা (২৬) ও সদরের নয়নপুর এলাকার মো: সাগর হোসেনের স্ত্রী রিমিতা আক্তার ওরফে ঈশিতা আক্তার (২১)।

দিনাজপুর কোতয়ালী থানায় পৃথক পৃথক ২টি মামলা করা মামলা দায়ের করা হয়েছে। তাদের রোববার বিকেল ৩টায় কোর্টে প্রেরণ করা হয়। মামলা ২টির মধ্যে একটি মাদক সেবনে লিপ্ত থাকার মামলা নং-২০ এবং অপরটি অসামাজিক কাজে লিপ্ত থাকায় মামলা নং-৮৬। উভয় মামলার তারিখ ০৮-০৮-২০২০ইং।


আরো সংবাদ



premium cement
নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান বদলে যেতে পারে এসএসসি পরীক্ষার নাম সীমান্তে বাংলাদেশীদের মৃত্যু কমেছে : পররাষ্ট্রমন্ত্রী শাস্তি কমিয়ে সড়ক পরিবহন আইন সংশোধনে উদ্বেগ টিআইবির যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাবো : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল