২৭ সেপ্টেম্বর ২০২০

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকায় প্যানেল চেয়ারম্যানসহ আটক ৬

দিনাজপুরে অসামাজিক কাজে লিপ্ত থাকায় প্যানেল চেয়ারম্যানসহ আটক ৬ - ছবি : নয়া দিগন্ত

দিনাজপুরে জেলা পরিষদের বাংলোতে মদ্যপান করে নারী নিয়ে ফুর্তি করা অবস্থায় ২ যুবতি, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান, পরিষদের অপর ১ জন সদস্যসহ মোট ৬ জনকে আটক করা হয়েছে। রোববার বিকাল ৩টায় তাদেরকে আদালতে সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর কোতয়ালী থানা পুলিশ দিনাজপুর জেলা পরিষদের ডাক বাংলোতে অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাংলোর একটি কক্ষে ২ যুবতি ও ৪ জন পুরুষ মদ্যপান করে অসামাজিক কাজে লিপ্ত থাকা অবস্থায় তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন পার্বতীপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত দেলোয়ার হোসেনের ছেলে দিনাজপুর জেলা পরিষদের ১০নং ওয়ার্ডের সদস্য ও ১নং ওয়ার্ডের প্যানেল চেয়ারম্যান মো: সফিকুর রায়হান (৪৮), চিরিরবন্দর উপজেলার থানাপাড়া এলাকার আলহাজ্ব জালাল উদ্দিনের ছেলে দিনাজপুর জেলা পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো: মোস্তাফিজুর রহমান (৪৬), চিরিরবন্দর উপজেলার সরকারপাড়া এলাকার আব্দুল মজিদ সরকারের ছেলে মো: জাহেদুল সরকার (৩৬), চিরিরবন্দর উপজেলার মহাদানী গ্রামের মো: ইদ্রিস আলীর ছেলে এবং ৭নং আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের ৯নং ওয়ার্ডের সদস্য মো: মহির উদ্দিন কাশেম (৩৩)। আটক করার সময় তারা মদ্যপান অবস্থায় নারী নিয়ে ফুর্তি করছিল।

আটক ২ যুবতিদের মধ্যে দিনাজপুর সদরের গোপালগঞ্জ এলাকার সোহেল রানার স্ত্রী ঝর্ণা রাণী সাহা ওরফে মোছা: সাথী/ ঝর্ণা (২৬) ও সদরের নয়নপুর এলাকার মো: সাগর হোসেনের স্ত্রী রিমিতা আক্তার ওরফে ঈশিতা আক্তার (২১)।

দিনাজপুর কোতয়ালী থানায় পৃথক পৃথক ২টি মামলা করা মামলা দায়ের করা হয়েছে। তাদের রোববার বিকেল ৩টায় কোর্টে প্রেরণ করা হয়। মামলা ২টির মধ্যে একটি মাদক সেবনে লিপ্ত থাকার মামলা নং-২০ এবং অপরটি অসামাজিক কাজে লিপ্ত থাকায় মামলা নং-৮৬। উভয় মামলার তারিখ ০৮-০৮-২০২০ইং।


আরো সংবাদ

ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১৩১৮৮)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১৯৬৯)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (১০৪৩০)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯৭৬৫)নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (৮০৭০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৮৪১)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৯৭৩)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬৪৯৫)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৯৩২)ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার (৫৬২৬)