০১ অক্টোবর ২০২০

ধুনটে ৩০০ শিক্ষক-কর্মচারীকে প্রণোদনা

ধুনটে ৩০০ শিক্ষক-কর্মচারীকে প্রণোদনা - নয়া দিগন্ত

বগুড়ার ধুনট উপজেলার নন-এমপিও কারিগরি ও মাদ্রাসা শিক্ষা প্রতিষ্ঠানের ৩০০জন শিক্ষক-কর্মচারীর মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত বিশেষ প্রণোদনার চেক বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ধুনট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আনুষ্ঠানিকভাবে চেক বিতরণ করা হয়।

ধুনট উপজেলা নির্বাহি কর্মকর্তা (ইউএনও) সঞ্জয় কুমার মহন্তের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় বগুড়া- ৫ আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাবিবর রহমান। বিশেষ ছিলেন ধুনট উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হাই খোকন, ভাইস চেয়ারম্যান মহসিন আলম, ধুনট উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার শফিউল আলম, ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) কৃপা সিন্ধু বালা, নন-এমপিও প্রতিষ্ঠানের মধ্যে কলেজ শিক্ষক আলিম আল রাজী বুলেট ও মাদ্রাসা শিক্ষক আমান উল্লাহ।

অনুষ্ঠানে ধুনট উপজেলার ২৪৮জন শিক্ষককে ৫হাজার টাকা করে এবং ৫২জন কর্মচারীর মধ্যে আড়াই হাজার টাকা করে মোট ১৩লাখ ৭০হাজার টাকার চেক বিতরণ করা হয়েছে।


আরো সংবাদ

বাংলাদেশ কখনই জঙ্গিবাদকে প্রশ্রয় দেয়নি, দেবেও না : স্বরাষ্ট্রমন্ত্রী কুয়েতের আমিরের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক অভাবের তাড়নায় সন্তান বিক্রি করে মায়ের আত্মহত্যার চেষ্টা বিএনপি নেতা লুৎফর রহমান মিন্টুর জানাজা ও দাফন সম্পন্ন করোনায় টিএমএসএসের নির্বাহী পরিচালক হোসনে আরার মায়ের মৃত্যু ইবতেদায়ি মাদরাসা জাতীয়করণের দাবিতে মানববন্ধন আবুল হাসানাত আব্দুল্লাহ আইসিইউতে চিকিৎসাধীন সংগ্রাম সম্পাদক আবুল আসাদকে মুক্তি দিন : অ্যামনেস্টি নারী নির্যাতনের অভিযোগে চট্টগ্রামে ওয়ার্ড যুবলীগের সভাপতি গ্রেফতার জাহালমকে ১৫ লাখ টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ আজ থেকে ও লেভেল-এ লেভেল পরীক্ষায় কোনো বাধা নেই

সকল