২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার

প্রতিবন্ধীর ঝুলন্ত লাশ উদ্ধার - ছবি : সংগৃহীত

বগুড়ার ধুনট উপজেলায় ইউনুছ আলী (৪৭) নামে এক মানসিক প্রতিবন্ধী ব্যক্তির ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ইউনুছ আলী উপজেলার পারধুনট গ্রামের ঘুতু শেখের ছেলে। মঙ্গলবার দুপুরের দিকে নিহতের ঘরের পিছনে গাব গাছের ডালের সাথে তার গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলানো লাশ উদ্ধার করা হয়েছে।

পারিবারিক সূত্রে জানা গেছে, ইউনুছ আলী দীর্ঘদিন ধরে মানসিক প্রতিবন্ধী হয়ে ভবঘুরে জীবনযাপন করছিলেন। সোমবার রাতে খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। কিন্তু মঙ্গলবার সকাল বেলা পরিবারের লোকজন ঘুম থেকে উঠে তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। এক পর্যায়ে স্বজনরা মঙ্গলবার সকাল ৮টার দিকে ইউনুছ আলীকে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় গাব গাছের সাথে ঝুলতে দেখে থানায় খবর দেন। পুলিশ সংবাদ পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থলে পৌছে গাব গাছের ডাল থেকে ইউনুছ আলীর ঝুলন্ত লাশ উদ্ধার করে।

ধুনট থানার উপ-পরিদর্শক (এসআই) আনিছুর রহমান বলেন, ইউনুছ আলীর মৃত্যুর বিষয়টি নিয়ে পরিবারের পক্ষ থেকে কোনো প্রকার লিখিত অভিযোগ আসেনি। প্রাথমিক তদন্তে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত হয়ে আইনী প্রক্রিয়া শেষে ইউনুছ আলীর লাশ তার স্বজনদের নিকট হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ



premium cement