১৫ জুলাই ২০২০

সড়ক দুর্ঘটনায় শ্যালক-দুলাভাই নিহত

-

নাটোরের বড়াইগ্রামে বিয়ের মাত্র ১০ দিনের মাথায় মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে ট্রাকের চাপায় পিষ্ট হয়ে শ্যালক ও দুলাভাইয়ের নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নাটোর-ঢাকা মহাসড়কের বড়াইগ্রাম উপজেলার আহম্মেদপুর ব্রিজ এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুলাভাইয়ের নাম নূর মোহাম্মদ (২৫)। তিনি জেলার সদর উপজেলার কদমসাতুরিয়া গ্রামের রুহুল আমিন ব্যাপারীর ছেলে এবং শ্যালক রিফাত হোসেন (১১) বড়াইগ্রামের ব্রক্ষত্র পারগোপালপুর গ্রামের মোশারফ হোসেনের ছেলে। রিফাত ব্রক্ষত্র পার গোপালপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র ছিল। ঈদ উল ফিতরের দু’দিন আগে রিফাতের বোনের সাথে রুহুল আমিনের বিয়ে হয়।

নগর ইউপি চেয়ারম্যান নীলুফার ইয়াসমিন জানান, সোমবার রিফাত দুলাভাইয়ের বাড়িতে বেড়াতে গেলে বিকেলে তারা দুজন মোটরসাইকেলে ঘুরতে বের হন। সন্ধ্যায় আহমেদপুর থেকে ফেরার পথে নাটোরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে চাপা দিলে ঘটনাস্থলে দুলাভাই নূর মোহাম্মদ নিহত হন এবং শ্যালক রিফাত গুরুতর আহত হন। আহত রিফাতকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে মঙ্গলবার সকালে সে মারা যায়। শ্যালক-দুলাভাইয়ের এমন নির্মম মৃত্যুতে দুই পরিবারসহ স্বজনের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।


আরো সংবাদ