১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


পাবনার বেড়ায় শ্রমিককে পিটিয়ে হত্যা

-

পাবনার বেড়ায় দুলাল (৪২) নামের এক খোয়াভাঙ্গা শ্রমিককে লোহার রড দিয়ে পিটিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১টার দিকে জগন্নাথপুর গ্রামে এ ঘটনা ঘটে।

বেড়া মডেল থানা ও গ্রামবাসী সূত্রে জানা যায়, উপজেলার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের সিরাজ প্রামানিকের ছেলে দুলাল একই গ্রামের গফুর বিডিআরের বাড়িতে খোয়া ভাঙ্গা শ্রমিকের কাজ করতেন। বসতবাড়ি নিয়ে গফুর বিডিআর ও তার ভাই আরশেদ বিডিআরের মধ্যে বিরোধ চলে আসছিল। প্রতিদিনের ন্যায় মঙ্গলবার সকালে দুলাল খোয়া ভাঙ্গতে যান।

সকাল ১১টার দিকে আরশেদ বিডিআরের ছেলে হিরা (বিজিবি) দুলালকে ইট ভাঙ্গতে নিষেধ করেন। দুলাল একটি ইট ভেঙ্গেই কাজ বন্ধ করে দেয়ার কথা বলেন। এতে হিরা ক্ষুব্ধ হয়ে লোহার রড দিয়ে দুলালের ঘাড়ে আঘাত করেন। ঘটনাস্থলেই তিনি মাটিতে লুটিয়ে পড়েন।

প্রথমে তাকে গ্রামেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে শরীরিক অবস্থার অবনতি হলে বেলা ১ টার দিকে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে তাকে পাবনা সদর হাসপাতালে নিতে বলেন। পাবনা নেয়ার পথে দুলাল মারা যান।

বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ শাহিদ ইমাম জানান, লাশ পুলিশ হেফাজতে রয়েছে। মায়নাতদন্তের জন্য পাবনা মর্গে পাঠানো হবে। এ বিষয়ে থানায় মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement