১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় অসহায়দের মাঝে নিত্যপণ্য বিতরণ বিএনপির 

-

বগুড়ার শাজাহানপুরে করোনাভাইরাসের কারণে হোম কোয়ারেন্টাইনে থাকা অসহায়, ছিন্নমুল ও কর্মহীন হয়ে পড়া দুই শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে বিএনপি।

বৃহস্পতিবার উপজেলা বিএনপির সাবেক আহবায়ক ও সাবেক ভাইস চেয়ারম্যান মো: আবুল বাশার দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে উপজেলার মানিকদিপা এলাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয় বলে জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন, সাবেক যুগ্ম আহবায়ক তছলিম উদ্দিন, তমেজ উদ্দিন, সাবেক সহসভাপতি শফিকুল ইসলাম, সাবেক যুগ্ম সম্পাদক আসাদুজ্জামান অটল, বিএনপি নেতা মোহসিন আলী, শফিকুল ইসলাম শফিক, তাজুল ইসলাম, ফরহাদ হোসেন, তোরাব আলী প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল