২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শেরপুরে ট্রাক দুর্ঘটনা ও নন্দীগ্রামে বিদ্যুতায়িত হয়ে মাদরাসা ছাত্রের মৃত্যু

শেরপুরে ট্রাক দুর্ঘটনা ও নন্দীগ্রামে বিদ্যুতায়িত হয়ে মাদ্রাসা ছাত্রের মৃত্যু - সংগৃহীত

বগুড়ার নন্দীগ্রাম ও শেরপুর উপজেলায় পৃথক দূর্ঘটনায় দুই জন মারা গেছেন। এসময় ৪জন আহত হয়েছেন।

নন্দীগ্রাম উপজেলার পল্লীতে ইজিবাইক চার্জ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রিপন (১২) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। সে উপজেলার কোলদীঘি গ্রামের শফিকুল ইসলামের ছেলে ও হাটধুমা দাখিল মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্র। রোববার সকালে ভাটরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুল বারী বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছাত্রের মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন। শনিবার রাতে উপজেলার কোলদীঘি গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, রাতে উপজেলার কোলদীঘি গ্রামে নিজ বাড়িতে বাবার ইজিবাইক (অটোভ্যান) মাদরাসার ছাত্র রিপন হোসেন ব্যাটারি চার্জ দিতে গেলে বিদ্যুতের তারে ইজিবাইকটি বিদ্যুৎতায়িত হয়ে যায়। এ সময় রিপন বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুত্বর আহত হয়। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।

শেরপুরে দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও চারজন। রোববার সকালের দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের হাজীপুর নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে। নিহত ওই ট্রাক চালকের নাম মো. মাসুদ রানা (২৫)। তিনি গাজীপুর জেলার জয়দেবপুর উপজেলার শরীয়তপুর নয়াপাড়া গ্রামের মৃত শহীদুল ইসলামের ছেলে।

শেরপুর ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. রতন হোসেন জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বগুড়াগামী একটি ট্রাক উক্ত স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুই ট্রাকের চালক-হেলপারসহ পাঁচজন গুরুতর আহত হন। এছাড়া দুর্ঘটনা কবলিত একটি ট্রাকের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায় এবং চালক ভেতরে আটকা পড়েন। ট্রাকের ভেতর আটকে থাকা চালক মাসুদ রানাসহ অন্যান্য আহতদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ট্রাক চালক মাসুদ রানা মারা যান।


আরো সংবাদ



premium cement