২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বগুড়ার সূত্রাপুরে বহুতল নতুন মসজিদের নির্মাণ কাজ উদ্বোধন

- ছবি : নয়া দিগন্ত

বগুড়া শহরের সূত্রপুরস্থ রিয়াজ কাজী লেনের চম্পা মহলের সামনে বহুতল বিশিষ্ট নতুন একটি মসজিদ নির্মাণ কাজ উদ্বোধন করা হয়েছে। শুক্রবার মসজিদটির ভিত্তি প্রস্তর স্থাপন করেন বৃটেন প্রবাসী গোলাম হাফিজ বাচ্চু।

এর আগে সেখানে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় মসজিদের জমিদাতা ও নির্মাণকাজে অর্থদাতা গোলাম হাফিজ বলেন, তিনি ইতোমধ্যে তার স্বত্ব দখলীয় চার শতক জমি মসজিদের নামে ওয়াকফ করে দিয়েছেন এবং বগুড়া পৌরসভা থেকে ভবন নির্মাণের নকশাও অনুমোদন করা হয়েছে। খুব শিগগিরই অবকাঠামো নির্মাণ কাজ শুরু হবে।

সভায় গোলাম হাফিজকে সভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলী আজগর তালুকদার হেনাকে সদস্য সচিব করে ‘‘বাইতুল ওয়াহেদ” জামে মসজিদ পরিচালনা কমিটি গঠন করা হয়।

সভায় মুসল্লীরা আশা প্রকাশ করেন, আগামী রমজান মাস থেকে নতুন মসজিদে নামাজ আদায় করতে পারবেন এবং মহিলাদের জন্য নামাজের আলাদা জায়গা রাখা হবে।

সভা শেষে দোয়া করা হয় এবং মাটি কেটে উদ্বোধন কাজ শুরু করা হয়।

সভা পরিচালনা করেন সাবেক এমপি হেলালুজ্জামান তালুকদার লালু। এসময় এলাকার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল