১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আগুন পুড়ে গেছে দিনমজুরের বসতবাড়ী,গবাদী পশু

-

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে বগুড়ার শাজাহানপুরের জালশুকা গ্রামের দিনমজুর আবদুল খালেকের বসত-বাড়ী, গাছপালা, গবাদী পশু, হাঁস-মুরগী ও শতাধিক কবুতর। আগুনে পুড়ে আহত দিন মজুর আবদুল খালেক (৬০) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্য রাতে আগুনের লেলিহান শিখায় তাদের ঘুম ভেঙ্গে যায়। তারা ঘুম থেকে উঠে দেখতে পান পাশের বাড়ীর আবদুল খালেকের বাড়ির গরুর গোয়াল ঘরে আগুন দাউ দাউ করে জ্বলছে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের লোক জন ঘটনাস্থলে পৌছার পুর্বেই আগুনে পুড়ে যায় দিনমজুর আবদুল খালেকের বসতবাড়ীর ২ টি ঘর এবং আগুনে পুড়ে মারা যায় ২ টি বিদেশি গরু ,২০-২৫ টি হাঁস-মুরগী ও অর্ধ শতাধিক কবুতর। এ ঘটনায় দিনমজুর পরিবারের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

দিনমজুর আবদুল খালেকের ছেলে সেলিম জানান, আগুন থেকে গরু ও পশু পাখী রক্ষা করতে তার বাবা গোয়াল ঘরে গেলে লেলিহান শিখায় তিনিও দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়।
এ আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানায়।

এ ঘটনার পর শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ভাইস চেয়ারম্যান ভিপি সুলতান আহমেদ, খোট্রাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সরকারী সহায়তার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
এবার কি যুক্তরাষ্ট্র-ব্রিটেনও ভারতীয় মশলা থেকে মুখ ফিরিয়ে নেবে? গাইবান্ধায় চাচার ছুরিকাঘাতে প্রাণ গেল ভাতিজির শিশুদের নিয়ে বিশ্বকাপের জার্সি উন্মোচন করলো আফগানিস্তান (ভিডিও) গাজা যুদ্ধ শেষ করতে হামাস প্রধানকে হত্যা করতে চায় যুক্তরাষ্ট্র! জামালপুরে ভাঙন ঠেকাতে স্বেচ্ছাশ্রমে বাঁশ পাইলিং শঙ্কার মুখে বাংলাদেশ-যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি সিরিজ গফরগাঁওয়ে বজ্রপাতে নারীর মৃত্যৃ সুপ্রিম কোর্টে শুনানিকালে আইনজীবীদের কালো গাউন পড়তে হবে নরসিংদীতে পৃথক স্থানে বজ্রপাতে মা-ছেলেসহ ৪ জনের মৃত্যু যুক্তরাষ্ট্র-ইসরাইল সম্পর্ক কি সবচেয়ে খারাপ সময় পার করছে? লিভারপুলের পরবর্তী কোচ স্লট!

সকল