১৩ জুলাই ২০২০

ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে স্কুল ছাত্রী নিহত

নওগাঁর রাণীনগরে বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে রিপা আক্তার নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এসময় অপর স্কুল ছাত্রী সুমাইয়া ও তার বাবা আব্দুল মান্নান (৪৮) আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে শনিবার সকালে রাণীনগর উপজেলার আবাদপুকুর- পতিসর রাস্তার গুয়াতা নামক স্থানে।

নিহত স্কুল ছাত্রী আমিরপুর গ্রামের রিপন সরদারের মেয়ে। সে গুয়াতা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী । আহত সুমাইয়া একই স্কুলের ৭ম শ্রণির ছাত্রী ।

গুয়াতা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বাসুদেব পাল বলেন, এদিন সকালে আব্দুল মান্নান সরদার তার মেয়ে সুমাইয়া ও ভাতিজি রিপা আক্তারকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল যোগে গুয়াতা উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিল। এসময় আবাদপুকুর-পতিসর রাস্তার গুয়াতা নামকস্থানে পৌঁছলে সামনে থেকে আসা বালু বোঝাই ট্রাকের সাথে মোটরসাইকেলের সংঘর্ষ হয় । এতে আহত অবস্থায় সবাইকে স্থানীয়রা নওগাঁ হাসাপাতালে ভর্তি করালে তার একটু পরেই রিপা আক্তার মারা যায় । এঘটনায় স্থানীয় লোকজন ঘাতক ট্রাক আটক করলেও চালক পালিয়ে যায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রাণীনগর থানার ওসি মো. জহুরুল হক বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ

দাদার সাথে  ‘শখের বাজার’ করে বাড়ি ফেরা হলো না... রিজেন্ট ও জেকেজির গডফাদাররা ধরাছোঁয়ার বাইরে কেন, প্রশ্ন রিজভীর নোয়াখালীতে ৩০ মেট্রিক টন সরকারী গম আটক, গ্রেফতার ১ ইরানে এবার দ্বিতীয় দফা সংক্রমণ, হু হু করে বাড়ছে মৃত্যু ১২ ভারতীয়কে বাংলাদেশে পুশইনের চেষ্টা করছে বিএসএফ ‘করোনা পার্টি’তে যোগ দেয়া তরুণের মৃত্যু বুড়িগঙ্গায় লঞ্চডুবি : ময়ূর-২ লঞ্চের মাস্টার গ্রেফতার ‘সৃষ্টিকর্তাকে অস্বীকারকারী দাম্ভিক মানুষটিও আজ তার করুণা প্রার্থনা করছে’ জেকেজির চেয়ারম্যান সাবরিনা ৩ দিনের রিমান্ডে ঘুমন্ত অবস্থায় সাপের কামড়ে মৃত্যু বন্ধ পাটকল শ্রমিকদের পাওনা এক বছরের মধ্যে মিটিয়ে দেয়া হবে

সকল