২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


বগুড়ায় বিপুল পরিমাণ ছেড়া টাকা উদ্ধার

উদ্ধারকৃত ছেড়া টাকার একাংশ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শাজাহানপুরে একটি বিলের পানি ও তীর থেকে বস্তাভর্তি বিপুল পরিমাণ নষ্ট টাকার নোট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে লোকমুখে খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিমুদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল শাজাহানপুর উপজেলার খাউড়ার ব্রিজ সংলগ্ন বাগবাড়ী রোডের পাশে পরিত্যক্ত অবস্থায় প্রায় ১০ বস্তা টাকা উদ্ধার করা হয়। এ বস্তার টাকাগুলো মেশিনে টুকরা টুকরা করে কাটা হয়েছে। পুলিশ দুপুর ১টা পর্যন্ত বস্তার টুকরা নোটগুলো জব্দ করছিল।

এ ব্যাপারে শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিমুদ্দিন জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাংলাদেশ ব্যাংকের নষ্ট নোট মেশিনে টুকরা টুকরা করে বস্তাভর্তি করে ফেলা দেয়া হয়েছে। তবে নিশ্চিত হতে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল