১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


রাণীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালক নিহত

রাণীনগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অটোচালক নিহত - নয়া দিগন্ত

নওগাঁর রাণীনগরে বিদ্যুৎস্পষ্ট হয়ে এক অটোচালক নিহত হয়েছে। নিহত অটোচালকের নাম আব্দুর রাজ্জাক (৬০)। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে। নিহত আব্দুর রাজ্জাক উপজেলার পশ্চিম বালুভরা গ্রামের মৃত সাবের সাহার ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাতে আব্দুর রাজ্জাকের ছেলে রাকিবুল ইসলাম বাবু প্রতিদিনের মতো চকমুনু গ্রামের আশমাইলের বিদ্যুৎচালিত চার্জ গ্যারেজে তার অটো টমটম চার্জে দিয়ে আসে। শুক্রবার সকাল আনুমানিক ৭টার দিকে আব্দুর রাজ্জাক চার্জার নেয়ার জন্য গ্যারেজে আসেন। এসময় বিদ্যুতের বোর্ড থেকে চার্জারের প্লাগ খুলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পড়েন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে রাণীনগর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল