০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


সাঁথিয়ায় ২ দিন না যেতেই ভেঙ্গে পড়লো নির্মাণাধীন বেইলী ব্রিজ

-

পাবনার সাঁথিয়া মাধপুর স্থানীয় মহাসড়কে ঠিকাদারের অনিয়ম সড়ক ও জনপথ বিভাগের অবহেলার কারণে সাঁথিয়া বোয়াইলমারী গোরস্থান সংলগ্ন নির্মাণাধীন একটি ব্রীজের টেম্পরারী বেইলী ব্রীজ নির্মাণের ২ দিন পরেই বৃহস্পতিবার সকালে তা ভেঙ্গে পড়ে। এ সময় ট্রাক চলাচল করতে গেলে তা ব্রিজের চেকার্ড প্লেট ভেঙ্গে যায় এবং ট্রাকটিও ক্ষতিগ্রস্ত হয়। এ সময় যানচলাচল বন্ধ হয়ে গেলে সড়কের দ’ুপাশে শত শত যানবাহন আটকে পড়ে জনদুর্ভোগের সৃষ্টি হয়।
জানা গেছে পাবনা সড়ক ও জনপথের অধীনে সাঁথিয়া মাধপুর সড়কে বোয়াইলমারী গোরস্থান সংলগ্ন একটি নতুন ব্রীজের কাজ ঠিকাদারী প্রতিষ্ঠান ইউনুস এন্ড ব্রাদার্সকে দেয়া হয়। সেখানে যানবাহন চলাচলের জন্য টেম্পরারী একটি বেইলী ব্রিজ নির্মাণ করা হয়। ব্রিজটি দুই দিন অতিবাহিত হতে না হতেই যানবাহন চলাচলে ওই ব্রিজের চেকার্ড প্লেট ভেঙ্গে যায়্। এ সময় একটি ট্রাক ব্রিজের উপর দিয়ে যেতে লাগলে ট্রাকটিসহ প্লেটগুলো ভেঙ্গে পড়ে। সড়ক ও জনপথ বিভাগের গাফলতি আর ঠিকাদারী প্রতিষ্ঠানের অনিয়মকেই দায়ী করছে এলাকাবাসী।
এ বিষয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান ইউনুছ এন্ড ব্রাদার্সের প্রতিনিধি মিজানুর রহমান জানান,। অল্প সময়ের মধ্যেই এটাকে মেরামত করে যানচলাচলের উপযোগী করে তুলছি আমরা। এ ব্যাপারে পাবনা সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী সমিরন রায় বলেন, বিষয়টি আমি খোঁজ নিয়ে দেখছি।


আরো সংবাদ



premium cement
পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়ালো জিম্বাবুয়ে গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক আলমডাঙ্গায় ভয়াবহ অগ্নিকাণ্ড নয়টি বাড়ি পুড়ে ছাই গৌরনদীতে আ’লীগের ২ পক্ষের সংঘর্ষ, ইউপি চেয়ারম্যানসহ রক্তাক্ত জখম ৫

সকল