২০ জুন ২০২৪, ৬ আষাঢ় ১৪৩০, ১৩ জিলহজ ১৪৪৫
`

১৫ দিনের লাগাতার কর্মসূচি ঘোষণা বিএনপির

১৫ দিনের লাগাতার কর্মসূচি ঘোষণা বিএনপির - ছবি : সংগৃহীত

সরকার পতনের একদফা দাবিতে টানা ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করেছে দেশের প্রধান বিরোধী দল বিএনপি।

সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকেলে বিএনপি চেয়ারপারসনের গুলশান রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ১৯ সেপ্টেম্বর থেকে ৩ অক্টোবর পর্যন্ত ময়মনসিংহ, সিলেট, চট্টগ্রাম, বরিশাল বিভাগে রোডমার্চ ও সমাবেশসহ ১৫ দিনের কর্মসূচি ঘোষণা করছে বিএনপি।

 

 

তিনি আরো বলেন, ১৯ সেপ্টেম্বর ঢাকা জেলার কেরানীগঞ্জের জিনজিরায় এবং গাজীপুরে সমাবেশ অনুষ্ঠিত হবে। ২১ সেপ্টেম্বর ভৈরব, ব্রাহ্মণবাড়িয়া, হবিগঞ্জ, সিলেট রোডমার্চ অনুষ্ঠিত হবে। ২২ সেপ্টেম্বর বিএনপি চেয়ারপারসনের আশু রোগমুক্তি কামনায় বাদ জুমা সারাদেশের জেলা, উপজেলা, মহানগর, পৌরসভা ও ইউনিয়নের ওয়ার্ড পর্যায়ে দোয়া অনুষ্ঠিত হবে। ২৩ সেপ্টেম্বর বরিশাল, ঝালকাঠি, পিরোজপুর, পটুয়াখালী রোডমার্চ। ২৫ সেপ্টেম্বর ঢাকা জেলার আমিনবাজার ও মহানগরে নয়াবাজার সমাবেশ করবে বিএনপি। ২৬ সেপ্টেম্বর খুলনা বিভাগে রোডমার্চ। ২৭ সেপ্টেম্বর ঢাকায় পেশাজীবী কনভেশন, ২৯ সেপ্টেম্বর ঢাকা মহানগরের গাবতলী ও নারায়ণগঞ্জ জেলার ফতুল্লায় জনসমাবেশ করবে। ২৯ সেপ্টেম্বর ঢাকায় মহিলা সমাবেশ ও ৩০ সেপ্টেম্বর ঢাকায় শ্রমজীবী কনভেনশন করবে বিএনপি। ১ অক্টোবর ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জ রোডমার্চ ও ২ অক্টোবর ঢাকায় কৃষক সমাবেশ করবে বিএনপি। এবং ৩ অক্টোবর কুমিল্লা, ফেনী, মিরসরাই, চট্টগ্রামের রোডমার্চ করবে বিএনপি।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়ার কুমারখালীতে পদ্মায় ডুবে যাওয়া কিশোরের লাশ ৭ ঘণ্টা পর উদ্ধার মাগুরায় ২ দলে সংঘর্ষ, নিহত-১, আহত-২০ প্রধানমন্ত্রী শেখ হাসিনার ২১-২২ জুনের রাষ্ট্রীয় সফরসূচির আনুষ্ঠানিক ঘোষণা ভারতের মায়ের স্বপ্ন পূরণে হেলিকপ্টারে বউ নিয়ে বাড়ি ফিরলেন হোসেনপুরের রাজিব রুশ নিয়ন্ত্রণাধীন এলাকা থেকে পরিবারের সাথে ১০ শিশু ফিরেছে ইউক্রেনে কুড়িগ্রামে বিপৎসীমার উপরে বইছে ১৬ নদীর পানি ‘মিয়ানমার থেকে গুলি এলে পাল্টা গুলি চালাবে বাংলাদেশ’ এ বার্তার অর্থ কী রেমিট্যান্স বাড়ায় দেশের বৈদেশিক মুদ্রার রিজার্ভ ১৯.৫৩ বিলিয়ন ডলার চট্টগ্রামে ঝুঁকিপূর্ণ পাহাড় ছাড়তে বিদ্যুৎ-পানি-গ্যাস সংযোগ বিচ্ছিন্নের সিদ্ধান্ত রায়গঞ্জে দাদপুর সাহেবগঞ্জ দ্বি-মুখী উচ্চবিদ্যালয়ে ঈদ পূর্ণমিলনী ইসরাইলি কারাগারে নিহত ফিলিস্তিনি বন্দীর সংখ্যা বেড়ে ৫৪ : কমিশন

সকল