২২ ফেব্রুয়ারি ২০২৪, ০৯ ফাল্গুন ১৪৩০, ১১ শাবান ১৪৪৫
`

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির - ছবি : সংগৃহীত

রাষ্ট্রপতি আবদুল হামিদ চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, মেডিক্যাল কলেজকে অর্থ উপার্জনের যন্ত্রে পরিণত না করে মানুষ যাতে স্বল্প খরচে দ্রুত চিকিৎসা সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

বুধবার বিকালে কিশোরগঞ্জের করিমগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজের এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করলে শুধু ব্যবসা করলেই হবে না, মানুষের সেবা করতে হবে।

রাষ্ট্রপতি হামিদ আশাবাদ ব্যক্ত করেন, এই মেডিক্যাল কলেজের সুনাম অক্ষুণ্ন রাখতে শিক্ষক-কর্মচারীসহ সবাই নিরলস প্রচেষ্টা চালাবেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানম, মেডিক্যাল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এ.এন.এম. নওশাদ খান।

এদিকে গতকাল রাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ কিশোরগঞ্জের মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি পাঁচ দিনের সফরে ২৭ ফেব্রুয়ারি পৈতৃক বাড়িতে পৌঁছান।

সূত্র : ইউএনবি 


আরো সংবাদ



premium cement
শোক-শ্রদ্ধায় স্মরণ ভাষাশহীদদের দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই একমাত্র ভাষার রাষ্ট্র : প্রধানমন্ত্রী বন্দিবিনিময় নিয়ে ফের আলোচনায় বসছে ফিলিস্তিন-ইসরাইল রাখাইনসহ ৩ প্রদেশ ও ২টি অঞ্চলে আরো ঘাঁটি হারিয়েছে মিয়ানমার জান্তা পাকিস্তানে সরকার গঠনে পিপিপি ও পিএমএল-এন আনুষ্ঠানিক সমঝোতা খাৎনা করাতে গিয়ে এবার আইডিয়াল শিক্ষার্থীর মৃত্যু ওজন কমাতে বাজারে আসছে নতুন পিল ফিলিস্তিনি নারীদের ধর্ষণ করছে ইসরাইলি সেনারা : জাতিসঙ্ঘ গণতন্ত্র প্রতিষ্ঠা না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে : রিজভী সাম্প্রদায়িকতার বিষবৃক্ষ সমূলে উৎপাটন করা হবে : কাদের দুবাইফেরত যাত্রীর লাগেজে মিলল দেড় কোটি টাকার স্বর্ণ

সকল