১৮ জুলাই ২০২৪, ৪ শ্রাবণ ১৪৩১, ১১ মহররম ১৪৪৬
`

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির - ছবি : সংগৃহীত

রাষ্ট্রপতি আবদুল হামিদ চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, মেডিক্যাল কলেজকে অর্থ উপার্জনের যন্ত্রে পরিণত না করে মানুষ যাতে স্বল্প খরচে দ্রুত চিকিৎসা সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

বুধবার বিকালে কিশোরগঞ্জের করিমগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজের এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করলে শুধু ব্যবসা করলেই হবে না, মানুষের সেবা করতে হবে।

রাষ্ট্রপতি হামিদ আশাবাদ ব্যক্ত করেন, এই মেডিক্যাল কলেজের সুনাম অক্ষুণ্ন রাখতে শিক্ষক-কর্মচারীসহ সবাই নিরলস প্রচেষ্টা চালাবেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানম, মেডিক্যাল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এ.এন.এম. নওশাদ খান।

এদিকে গতকাল রাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ কিশোরগঞ্জের মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি পাঁচ দিনের সফরে ২৭ ফেব্রুয়ারি পৈতৃক বাড়িতে পৌঁছান।

সূত্র : ইউএনবি 


আরো সংবাদ



premium cement
‘যুদ্ধ শুরু হলে নিশ্চিতভাবে লেবানন হবে ইসরাইলের জন্য দোযখ’ ট্রাম্পকে হত্যাচেষ্টার ছবি যেভাবে নির্বাচনকে প্রভাবিত করতে পারে? ট্রাম্পের বিরুদ্ধে ষড়যন্ত্রের অভিযোগ প্রত্যাখ্যান ইরানের কোটাবিরোধী আন্দোলনে রক্তাক্ত সহিংসতায় চট্টগ্রামে ৪ মামলা শান্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার আহবান পুলিশ সদর দফতরের কোটা আন্দোলনকারী ৬ শিক্ষার্থী হত্যার তীব্র নিন্দা জানিয়েছে হেফাজতে ইসলাম খাগড়াছড়িতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে শিশু নিহত, আহত মা ক্যাম্পাসে রাজনীতি নিষিদ্ধসহ শিক্ষার্থীদের ৬ দফা দাবি মেনে নেয়ার আশ্বাস জবি প্রশাসনের ছাত্রলীগ ও প্রশাসনের সাঁড়াশি অভিযান, ছাত্রশিবিরের তীব্র নিন্দা জাফর ইকবালের বই পুড়িয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ কোটা আন্দোলনে নিহতদের নাম বুকে লিখে তাজিয়ার আদলে প্রতিবাদী মিছিল

সকল