২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির

চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির - ছবি : সংগৃহীত

রাষ্ট্রপতি আবদুল হামিদ চিকিৎসকদের সেবার মনোভাব নিয়ে কাজ করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেছেন, মেডিক্যাল কলেজকে অর্থ উপার্জনের যন্ত্রে পরিণত না করে মানুষ যাতে স্বল্প খরচে দ্রুত চিকিৎসা সেবা পায় তা নিশ্চিত করতে হবে।

বুধবার বিকালে কিশোরগঞ্জের করিমগঞ্জে রাষ্ট্রপতি আবদুল হামিদ মেডিক্যাল কলেজের এক অনুষ্ঠানে তিনি এ আহ্বান জানান।

তিনি বলেন, মেডিক্যাল কলেজ প্রতিষ্ঠা করলে শুধু ব্যবসা করলেই হবে না, মানুষের সেবা করতে হবে।

রাষ্ট্রপতি হামিদ আশাবাদ ব্যক্ত করেন, এই মেডিক্যাল কলেজের সুনাম অক্ষুণ্ন রাখতে শিক্ষক-কর্মচারীসহ সবাই নিরলস প্রচেষ্টা চালাবেন।

অনুষ্ঠানে বক্তব্য দেন রাষ্ট্রপতির স্ত্রী রাশিদা খানম, মেডিক্যাল কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি ও কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. এ.এন.এম. নওশাদ খান।

এদিকে গতকাল রাতে রাষ্ট্রপতি আবদুল হামিদ কিশোরগঞ্জের মিঠামইনে মুক্তিযোদ্ধা আবদুল হক সরকারি কলেজ মাঠে সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন। এ সময় তার পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

রাষ্ট্রপতি পাঁচ দিনের সফরে ২৭ ফেব্রুয়ারি পৈতৃক বাড়িতে পৌঁছান।

সূত্র : ইউএনবি 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল