১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলকদ ১৪৪৫
`


বিএনপির স্বাধীনতা দিবসের র‌্যালিতে নেতাকর্মীদের ঢল

বিএনপির স্বাধীনতা দিবসের র‌্যালিতে নেতাকর্মীদের ঢল - ছবি : নয়া দিগন্ত

স্বাধীনতা দিবস উপলক্ষে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির কেন্দ্রীয় কার্যালয় থেকে আয়োজিত র‌্যালিতে ঢল নেমেছে দলীয় নেতাকর্মীদের।

শনিবার বিকেল ৩টায় রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয় থেকে র‌্যালি শুরু হওয়ার কথা থাকলেও দুপুর ২.৩০টার মধ্যেই লাখো নেতাকর্মী বিএনপি কার্যালয় ও আশেপাশের রাস্তায় জড়ো হয়ে যান।

র‌্যালিতে অংশ নিতে ঢাকা মহানগরের বিভিন্ন এলাকা থেকে মাইক ও বাদ্যযন্ত্রসহ ঘোড়ার গাড়ি ও পিকআপ ভ্যানে করে নেতাকর্মীরা আসেন। তারা বিভিন্ন দেশাত্মবোধক গান পরিবেশন করেন ও বাজান।

র‌্যালিতে অংশ নেয়া নেতাকর্মীদের দিয়ে রাজধানীর দৈনিক বাংলা মোড় হয়ে নয়া পল্টন কার্যালয় আবার নয়া পল্টন কার্যালয় হয়ে বিজয়নগর পানির ট্যাংকি, কাকরাইল মোড় ও আশেপাশের রাস্তা ভরপুর হয়ে গেছে। এসময় এসব রাস্তায় গণপরিবহন বন্ধ রয়েছে।

বিএনপি নেতাদের দাবি বর্তমান সরকারকে এদেশের মানুষ আর ক্ষমতায় দেখতে চায় না। তারই ফলশ্রুতি আজকের এই গণস্রোত।


আরো সংবাদ



premium cement
কনডেমড সেলের সাথে অন্যান্য সেলের পার্থক্য কী আবার সংগঠিত হচ্ছে হামাস, কঠোর জবাব দিচ্ছে ইসরাইলিদের মুক্তির একমাস পর স্বজনদের দেখা পেতে যাচ্ছেন এমভি আব্দুল্লাহর নাবিকরা মোরেলগঞ্জে গলায় ফাঁস লাগানো লাশ উদ্ধার, মা,ভাই-বোন আটক প্রকাশ্যে ভোট দেয়ায় এমপিকে তলব ইসির ভারতে চতুর্থ দফা লোকসভা নির্বাচনে পশ্চিমবঙ্গ ও কাশ্মিরে কেমন ভোট হলো পিএমএল-এন সভাপতি পদ থেকে সরে দাঁড়ালেন শাহবাজ শরিফ আমরা নিয়মতান্ত্রিক ও গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিবর্তন চাই : জামায়াত আমির জিনপিংয়ের সফর ইউরোপের অনৈক্য ফুটিয়ে তুলেছে! বরিশালে বাসের চাপায় পথচারী নিহত যুক্তরাষ্ট্র গেলেন সেনাবাহিনী প্রধান

সকল