১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


বাজার নিয়ন্ত্রণে যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে : হানিফ

- ফাইল ফটো

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, দ্রব্য মূল্য নিয়ে সরকার সচেতন এবং বাজার নিয়ন্ত্রণে যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে। মনিটরিং টিম দিয়ে মার্কেট সুপারভাইস করা হচ্ছে।

তিনি বলেন, ইতোমধ্যেই যারা অসাধু চিন্তা-চেতনা নিয়ে মজুদ করার চেষ্টা করেছিল, এরকম বেশ কিছু ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ভোজ্যতেলসহ অনেক পণ্যসামগ্রী আটকও করা হয়েছে, তাতে দেখা যাচ্ছে বাজার আস্তে আস্তে নিয়ন্ত্রণের মধ্যে চলে আসছে।

আজ সকালে কুষ্টিয়া শহরের পিটিআই রোডের নিজ বাসভবনে সমসাময়িক রাজনৈতিক প্রেক্ষাপট নিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। এসময় কুষ্টিয়া ৪-আসনের সংসদ সদস্য ব্যরিস্টার সেলিম আলতাফ জজসহ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

মাহবুব উল আলম হানিফ বলেন, ‘আমাদের বিশ্বাস বর্তমানে যে অবস্থা বাজারে দেখা যাচ্ছে এটা থাকবে না, খুব দ্রুতই এটা নিরসন হবে।’

তিনি আরো বলেন, বিএনপি নেতারা আসলে দিশেহারা হয়ে গেছে, মানসিকভাবে এরা অনেকেই এখন ভরসাম্য হারিয়ে ফেলছে বলে মনে হয়। তাদের কথাবার্তায় অসংলগ্নতা দেখলে এটা বোঝা যায়।

আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বলেন, বিএনপি রাষ্ট্র ক্ষমতায় থাকার সময় তাদের সীমাহীন ব্যর্থতা ছিল, রাষ্ট্র পরিচালনার ক্ষেত্রে নেতাদের সীমাহীন দুর্নীতি ছিল। সেই দুর্নীতি অপকর্মের কারণে আজ তারা জনবিচ্ছিন্ন হয়ে গেছে। বিরোধীদলে থাকা অবস্থায়ও তাদের সন্ত্রাসী, নাশকতামূলক কর্মকাণ্ড, ধবংসাত্মক কার্যক্রমের কারণেও তারা গণবিছিন্ন। এই বিচ্ছিন্নতার কারণে কোনো ইস্যু নিয়ে কোনো আন্দোলনে তারা সফলতা লাভ করছে না। এখন বিএনপি নেতাদের মধ্যে একটা হতাশা ভর করছে।

এই হতাশা থেকে তারা অসংলগ্ন কথাবার্তা বলছে উল্লেখ করে তিনি বলেন, এসব কারণে জনগণ তাদের কথাবার্তার গুরুত্ব দিচ্ছে না বা আমলে নিচ্ছে না।

সূত্র : বাসস

দেখুন:

আরো সংবাদ



premium cement