১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলকদ ১৪৪৫
`


স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বিএনপির বইমেলা ও চিত্র প্রদর্শনী

সংবাদ সম্মেলনে আমানউল্লাহ আমান - ছবি : নয়া দিগন্ত

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে বইমেলা ও চিত্র প্রদর্শনীর আয়োজন করছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি।

শুক্রবার রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এই উপলক্ষে বিএনপির স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন কমিটির পক্ষ থেকে এই ঘোষণা দেন চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান।

বিএনপির যুগ্মমহাসচিব খায়রুল কবির খোকন ও সাংগঠনিক সম্পাদক ইমরান সালেহ প্রিন্স প্রমুখ এসময় উপস্থিত ছিলেন।

আমানউল্লাহ আমান জানান, স্বাধীনতা দিবসের আয়োজনে আগামী বুধবার ২৩ মার্চ জাতীয় প্রেসক্লাবে মুক্তিযুদ্ধের বইমেলা ও চিত্র প্রদর্শনী অনুষ্ঠিত হবে। সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত এই অনুষ্ঠান চলবে।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও স্বাধীনতা উদযাপন কমিটির আহ্বায়ক ড. খন্দকার মোশাররফ হোসেন অনুষ্ঠান উদ্বোধন করবেন। এছাড়া স্থায়ী কমিটির সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকবেন।

এছাড়া আগামী বৃহস্পতিবার ২৪ মার্চ সকাল সাড়ে দশটায় জাতীয় প্রেসক্লাবের আকরাম খাঁ হলে ‘মুক্তিযুদ্ধের স্বপ্ন, আকাঙ্ক্ষা ও বিএনপি’ শীর্ষক কর্মসূচির উদ্বোধন করবেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। অনুষ্ঠানে স্থায়ী কমিটির সদস্যগণ ও বীর মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকবেন।

দেখুন:

আরো সংবাদ



premium cement
ফিলিস্তিনের গাজায় অবিলম্বে ইসরাইলি নৃশংসতা বন্ধ করতে হবে : জামায়াত আমির ১২ দলীয় জোট ও এলডিপির সাথে বিএনপির লিয়াজোঁ কমিটির বৈঠক ঘরে বসেই হজযাত্রীরা পাবে প্রাক-নিবন্ধন রিফান্ডের টাকা মেলান্দহে মাদরাসার ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার সেরা কাজের পুরস্কার দিয়েছে চলচ্চিত্র পরিচালক সমিতি পা দিয়ে লিখে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ অদম্য সিয়াম ইসরাইলের বিরুদ্ধে কঠিন সিদ্ধান্ত মিসরের রাজশাহী বোর্ডে পাসের হার ও জিপিএ-৫ বেড়েছে লক্ষ্মীপুরে অস্ত্র মামলায় যুবকের ১৭ বছরের কারাদণ্ড ভাণ্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলামের বিনা প্রতিদ্বন্দ্বিতার ভাগ্য! ভারতে মুসলিমদের সংখ্যাবৃদ্ধি নিয়ে মোদি সরকারের বিতর্কিত প্রতিবেদন

সকল