০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


বাসায় ঢুকে মা-সন্তানসহ তিন জনকে হত্যার ঘটনায় জামায়াতের তীব্র নিন্দা

- ছবি সংগৃহীত

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বাসায় ঢুকে মা ও তার দুই শিশু সন্তানসহ তিন জনকে হত্যা করার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার।

বুধবার সংবাদমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা জানান।

বিবৃতিতে তিনি বলেন, ‘১৬ জুন ভোর রাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় বাসায় ঢুকে মা ও তার দুই শিশু সন্তানসহ তিন জনকে নৃশংসভাবে কুপিয়ে হত্যা করা হয়েছে। এছাড়া নিহত সন্তানদের বাবাকে জখম করা হয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। মানুষ কতটা নিষ্ঠুর ও নির্দয় হলে এ ধরনের কাজ করতে পারে তা আমাদের বোধগম্য নয়। আমরা এ নৃশংস ও পৈশাচিক ঘটনার তীব্র নিন্দা জানাচ্ছি।

তিনি বলেন, সাম্প্রতিক সময়ে দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতির চরম অবনতি ঘটেছে। হত্যা, গুম, খুন ও ধর্ষণ নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। রাস্তা-ঘাট, বাসা-বাড়ি কোথাও মানুষের জান-মালের কোনো নিরাপত্তা নেই। প্রকাশ্য দিবালোকে গুম ও খুনের ঘটনা ঘটছে। এমনকি শিশুরাও এই নৃশংসতার হাত থেকে রেহাই পাচ্ছে না। দেশে বিচারহীনতার সংস্কৃতির কারণে আইন হাতে তুলে নেয়ার প্রবণতা মানুষের মাঝে দিন দিন বৃদ্ধি পাচ্ছে। সরকার কোনোভাবেই আইনশৃঙ্খলা পরিস্থিতির লাগাম টেনে ধরতে পারছে না। দেশের মানুষের নিরাপত্তা বিধানসহ সকল ক্ষেত্রেই সরকারের ব্যর্থতার চিত্রই ফুটে উঠছে।

তিনি অবিলম্বে সিলেটের গোয়াইনঘাট উপজেলায় মা ও তার দুই শিশু সন্তানসহ তিন জনকে হত্যা করার ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement