২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দলীয়কর্মীর মৃত্যুতে জামায়াতের শোক

দলীয়কর্মীর মৃত্যুতে জামায়াতের শোক দলীয় দুইকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বুধবার দলের কেন্দ্রিয় প্রচার বিভাগের এম. আলম প্রেরিত পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেন আমীর ডা. শফিকুর রহমান ও সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম। শোকবাণীতে ডা. শফিকুর রহমান বলেন,জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহবাগ থানা শাখার মহিলা বিভাগের সাবেক সেক্রেটারি সুলতানা পারভীনের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন দাঈ বোনকে হারালাম। তিনি দেশের মহিলাঙ্গণে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। আরেক শোকবাণিতে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলা শাখার কর্মী ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক সদস্য মো. তছলিমুল হক মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় আহত হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইন্তিকাল করেছেন। মো. তছলিমুল হক ছাত্র জীবন থেকেই ইসলামী আন্দোলনের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত ছিলেন। তিনি নিজেকে এবং ছাত্রদের সুনাগরিক হিসেবে এবং ইসলামী আদর্শে গড়ে তোলার জন্য চেষ্টা করেছেন। তিনি মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন। আমি তার ইন্তিকালে গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে শহীদ হিসেবে কবুল করুন। শোকবাণীতে তারা মৃত ব্যক্তিদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান। এদিকে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক, সাবেক ডিএজি, বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এডভোকেট গিয়াস উদ্দীন মিঠুর সহধর্মিনী সুলতানা পারভীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১১টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তিকাল করেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী জেনারেল মতিউর রহমান আকন্দ। বুধবার গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের পক্ষ থেকে তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ রাব্বুল আলামীন তার স্বামী এডভোকেট গিয়াস উদ্দিন মিঠু, ৫ পুত্র ও আত্মীয়-স্বজনদেরকে ধৈর্য ধারণের তৌফিক দিন। আমীন। - সংগৃহীত

দলীয় দুইকর্মীর মৃত্যুতে শোক প্রকাশ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী। বুধবার দলের কেন্দ্রিয় প্রচার বিভাগের এম. আলম প্রেরিত পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করেন আমীর ডা. শফিকুর রহমান ও সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম।

শোকবাণীতে ডা. শফিকুর রহমান বলেন,জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের শাহবাগ থানা শাখার মহিলা বিভাগের সাবেক সেক্রেটারি সুলতানা পারভীনের ইন্তিকালে আমরা ইসলামী আন্দোলনের একজন দাঈ বোনকে হারালাম। তিনি দেশের মহিলাঙ্গণে ইসলামী আন্দোলনের প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ অবদান রেখে গিয়েছেন। মহান আল্লাহ রাব্বুল আলামীন তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন।

আরেক শোকবাণিতে জামায়াতে ইসলামীর সহকারী সেক্রেটারি জেনারেল মাওলানা আবদুল হালিম দিনাজপুর উত্তর সাংগঠনিক জেলা শাখার কর্মী ও ইসলামী ছাত্রশিবিরের সাবেক সদস্য মো. তছলিমুল হক মঙ্গলবার রাতে সড়ক দুর্ঘটনায় আহত হলে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ইন্তিকাল করেছেন। মো. তছলিমুল হক ছাত্র জীবন থেকেই ইসলামী আন্দোলনের সাথে ঘনিষ্ঠভাবে জড়িত ছিলেন। তিনি নিজেকে এবং ছাত্রদের সুনাগরিক হিসেবে এবং ইসলামী আদর্শে গড়ে তোলার জন্য চেষ্টা করেছেন। তিনি মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ইন্তিকাল করেছেন। আমি তার ইন্তিকালে গভীরভাবে শোকাহত। মহান আল্লাহ রাব্বুল আলামীন তাকে শহীদ হিসেবে কবুল করুন। শোকবাণীতে তারা মৃত ব্যক্তিদের শোক-সন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সহ-সম্পাদক, সাবেক ডিএজি, বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি এডভোকেট গিয়াস উদ্দীন মিঠুর সহধর্মিনী সুলতানা পারভীন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় মঙ্গলবার রাত সাড়ে ১১টায় রাজধানীর একটি হাসপাতালে ইন্তিকাল করেন।

তার মৃত্যুতে শোক প্রকাশ করেন বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের সেক্রেটারী জেনারেল মতিউর রহমান আকন্দ। বুধবার গণমাধ্যমে প্রেরিত বিবৃতিতে তিনি বলেন, বাংলাদেশ ল’ইয়ার্স কাউন্সিলের পক্ষ থেকে তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। আল্লাহ রাব্বুল আলামীন তার স্বামী এডভোকেট গিয়াস উদ্দিন মিঠু, ৫ পুত্র ও আত্মীয়-স্বজনদেরকে ধৈর্য ধারণের তৌফিক দিন। আমীন।


আরো সংবাদ



premium cement