২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

মান্নান কখনোই নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হননি : আমীর খসরু

আমীর খসরু - ফাইল ছবি

বিএনপি জাতীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান, বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী আব্দুল মান্নানের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছেন বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। বুধবার সন্ধায় আমীর খসরু মাহমুদ চৌধুরীর একান্ত সচিব মোহাম্মদ সেলিম সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় তিনি এ শোক ও সমবেদনা জানান।

শোক বার্তায় আমীর খসরু মাহমুদ চৌধুরী বলেন, আবদুল মান্নান বিএনপির একজন নিবেদিত প্রাণ নেতা ছিলেন। ব্যক্তিজীবনে একজন আদর্শবাদী মানুষ হিসেবে তিনি কখনোই নীতি ও আদর্শ থেকে বিচ্যুত হননি। দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নেতৃত্বে সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি যুক্ত ছিলেন। দেশ ও দলের প্রতি তার অবদানের জন্য বিএনপি চিরদিন তাকে স্বরণ করবে। বর্তমান রাজনৈতিক সংকট ও মহামারীর মধ্যে তার মৃত্যু অত্যন্ত কষ্টের। তার মৃত্যুতে বিএনপি একজন দক্ষ ও যোগ্য নেতাকে হারলো। আমীর খসরু মরহুমের শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তার বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন।

উল্লেখ্য গত মঙ্গলবার রাতে ঢাকা এভারকেয়ার হাসপাতালে বার্ধক্যজনিত নানা রোগে চিকিৎসাধীন অবস্থায় সাবেক মন্ত্রী আবদুল মান্নান ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি এক কন্যা সন্তান রেখে গেছেন।


আরো সংবাদ



premium cement
দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা? কিশোরগঞ্জে নিখোঁজের ২৫ দিন পর উদ্ধার যুবকের লাশ উদ্ধার ভুয়া সনদ সিন্ডিকেট : কারিগরি শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যানকে ডিবির জিজ্ঞাসাবাদ ঢাকার পয়োবর্জ্য-গ্যাস লাইন পরীক্ষায় কমিটি গঠনের নির্দেশ হাইকোর্টের জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বাংলাদেশের প্রয়োজন ৫৩৪ বিলিয়ন ডলার : পরিবেশমন্ত্রী সাকিবকে ডিপিএলে চান বিসিবি প্রধান নির্বাচক কাতারের সাথে যৌথ বাণিজ্য কাউন্সিল গঠনে এফবিসিসিআইয়ের চুক্তি টি-২০ খেলতে সিলেটে পৌঁছেছে ভারতীয় নারী ক্রিকেট দল খুলনায় হিটস্ট্রোকে এক ব্যক্তির মৃত্যু

সকল