১৫ জুলাই ২০২০

স্বাস্থ্যবিধি মেনে পঞ্চগড়ে ঈদের জামাত অনুষ্ঠিত, অংশ নিলেন রেলমন্ত্রী

স্বাস্থ্যবিধি মেনে পঞ্চগড়ে ঈদের জামাত অনুষ্ঠিত, অংশ নিলেন রেলমন্ত্রী - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস পরিস্থিতির কারণে এবার ভিন্ন আঙ্গিকে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে ঈদের জামাত অনুষ্ঠিত হয়েছে পঞ্চগড়ে।

জেলার ২ হাজার ২৩৫টি মসজিদে এবার ঈদের নামাজ অনুষ্ঠিত হয়। মসজিদগুলোতে একাধিক জামাত অনুষ্ঠিত হয়েছে। আবার অনেকে পারিবারিকভাবেও বাড়িতে ঈদের নামাজ আদায় করেছেন।

বোদা উপজেলার হরিপুর রহমতপুর জামে মসজিদে রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন এবং সদর উপজেলার বুড়িপাড়া উত্তর জামে মসজিদে পঞ্চগড়-১ আসনের সংসদ সদস্য মো. মজাহারুল হক প্রধান ঈদের নামাজ আদায় করেন।

নামাজ শেষে দেশ ও জাতির মঙ্গল কামনা এবং করোনার হাত থেকে রক্ষা পেতে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়া করোনাভাইরাসে যারা প্রাণ হারিয়েছেন তাদের রুহের মাগফিরাত কামনা করা হয়।

নামাজ আদায় শেষে রেলপথমন্ত্রী হরিপুরে পারিবারিক কবরস্থান গিয়ে পরিবারের সদস্যদের কবর জিয়ারত করেন।

মন্ত্রীর ছেলে কৌশিক নাহিয়ান নাবিদ, পাবলিক প্রসিকিউটর (পিপি) আমিনুর রহমান, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলেমান আলী, বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হায়দার মো. আশরাফুজ্জামান, মন্ত্রীর ভাই ময়দানদিঘী ইউপি চেয়ারম্যান আব্দুল জব্বারসহ মন্ত্রীর পরিবারের সদস্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ

হঠাৎ কক্সবাজার সৈকতে ভেসে এলো বিপুল পরিমান বর্জ্য, কারণ কী? আমেরিকার সকল নাগরিককে মাস্ক পরার আহ্বান সিডিসি’র অতিরিক্ত ঘুম ও এর ক্ষতিকার দিকগুলো জেনে রাখুন মানুষের ওপর করোনা টিকার চূড়ান্ত পরীক্ষা করোনায় দেশ ছাড়লেন সোনম বাংলাদেশ উন্নত বিশ্বের সাথে সমান তালে এগিয়ে যাচ্ছে : টেলিযোগাযোগ মন্ত্রী বড়াইগ্রামে করোনায় ডেকোরেটর মালিক-শ্রমিকদের দুর্দিন ‘সরকার ও আ'লীগের সমালোচনা করাই বিএনপির প্রধান কাজ’ চামড়ার ন্যায্য মূল্য নির্ধারণে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা জাতীয় ওলামা পরিষদের রিজেন্টের এমডির তথ্যের ভিত্তিতেই সাহেদের অবস্থান জানতে পারে র‌্যাব সরকার আর শিক্ষিত বেকার তৈরি করতে চায় না: শিক্ষামন্ত্রী

সকল