২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

২৫ জুন পর্যন্ত বিএনপির সাংগঠনিক কার্যক্রম স্থগিত

২৫ জুন পর্যন্ত বিএনপির সাংগঠনিক কার্যক্রম স্থগিত - ছবি : সংগৃহীত

করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংগঠনিক কার্যক্রম স্থগিত রাখতে গত ২২ মার্চ প্রথমে ঘোষণা দিয়েছিলো বিএনপি। প্রথম দফায় ১৫ এপ্রিল পর্যন্ত সে সিদ্ধান্ত বলবৎ ছিল। পরে দ্বিতীয় দফা নিষেধাজ্ঞা বাড়িয়ে তা ২৫ মে পর্যন্ত করা হয়। এরপর তৃতীয় দফায় সময় বাড়িয়ে আগামী ২৫ জুন পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত ঘোষণা করলো বিএনপি।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী শুক্রবার এক বিজ্ঞপ্তিতে জানান, এই মর্মে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির পক্ষ থেকে জানানো যাচ্ছে যে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি’র দেশব্যাপী সকল পর্যায়ে চলমান কমিটি গঠন ও পুণর্গঠনসহ সাংগঠনিক কার্যক্রম আগামী ২৫ মে পর্যন্ত স্থগিত ছিল। কিন্তু করোনা মহামারী ব্যাপক বিস্তারের কারণে এই স্থগিতাদেশ আগামী ২৫ জুন পর্যন্ত বর্ধিত করা হয়েছে।


আরো সংবাদ

২০২০ সালের পঞ্চম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : পর্বসংখ্যা-৯৫ বাংলা নাটক : অবাক জলপান অষ্টম শ্রেণীর শিক্ষার্থীদের প্রস্তুতি : বিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : পরমাণুর গঠন অষ্টম শ্রেণীর প্রস্তুতি : বাংলাদেশ ও বিশ্বপরিচয় অধ্যায়-৫ : সামাজিকীকরণ ও উন্নয়ন নবম-দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : বাংলা দ্বিতীয়পত্র অস্ত্র মামলায় গজারিয়ার আ’লীগ নেতা ও তার ভাই তিন দিনের রিমান্ডে বহিষ্কৃত আ’লীগ নেতা এনু-রুপনের জামিন আবেদন খারিজ ঢাবির উন্নয়ন ফি প্রত্যাহার চেয়ে ভিসিকে ছাত্রলীগের স্মারকলিপি কবি ফররুখ আহমদের মৃত্যুবার্ষিকী পালিত বাংলাদেশ লেবার পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী আজ আলুর দাম নিয়ন্ত্রণের চেষ্টা ভুল সিদ্ধান্ত : জি এম কাদের

সকল