২৯ মার্চ ২০২০

খোকার কুলখানিতে বিপুল উপস্থিতি

খোকার কুলখানি অনুষ্ঠিত - নয়া দিগন্ত

বিএনপির ভাইস চেয়ারম্যানও অবিভক্ত ঢাকার মেয়র সাদেক হোসেন খোকার কুলখানি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বাদ আসর রাজধানীর গোপিবাগের ব্রাদার্স ইউনিয়ন মাঠে এই কুলখানি অনুষ্ঠিত হয়। কুলখানিতে অংশ নিতে দুপুরের পর থেকে ঢাকার বিভিন্ন এলাকা থেকে রাজনৈতিক নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ আসতে থাকে।

বিকাল তিনটার দিকে ব্রাদার্স ইউনিয়ন মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। বাদ আসর থেকে মিলাদ শুরু হয়। এরমধ্যে বাবার জন্য দেয়া চান খোকার বড় ছেলে ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন। তিনি বলেন, যারা আজকে আমার বাবার এই দোয়া মাহফিলে এসে উপস্থিত হয়েছেন আমি সবাইকে ধন্যবাদ জানাই। সবাই আমার বাবার জন্য দোয়া করবেন। উনার দেশের মানুষের জন্য যে ত্যাগ ছিল সেটার প্রতিদান বাংলাদেশের মানুষ উনাকে দিয়েছে। এরপর মোনাজাত শেষে তাবারুক বিতরণ করা হয়।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সিপিবি সভাপতি মুজাদিুল ইসলাম সেলিম, বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, ড. আব্দুল মঈন খান, বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদ সদস্য মাওলানা আব্দুল হালিম, সেলিম উদ্দিন, কর্মপরিষদ সদস্য মোবারক হোসেন ড. শফিকুল ইসলাম মাসুদ, দৈনিক মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান, আবদুল্লাহ আল নোমান, শামসুজ্জামান দুদু, জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, গণফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি সুব্রত চৌধুরী, সাধারণ সম্পাদক রেজা কিবরিয়া, বিএনপি ভাইস চেয়ারম্যান আহমেদ আজম, চেয়ারপারসনের উপদেষ্টা জয়নাল আবদীন ফারুক, সংসদ সদস্য হারুর অর রশীদ, সংসদ সদস্য কাজী ফিরোজ রশীদ, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার প্রমূখ।


আরো সংবাদ

বৃদ্ধকে কান ধরে উঠবস করানো এসিল্যান্ডকে একহাত নিলেন আসিফ নজরুল (২৫১২২)করোনার বিরুদ্ধে লড়াকু ‘বীর’ চিকিৎসক যে ভয়াবহ বার্তা দিয়েই মারা গেলেন (২৪৫০৫)ব্রিটিশ প্রধানমন্ত্রীর করোনার খবরে পেছনের দরজা দিয়ে পালালেন উপদেষ্টা (ভিডিও) (১৪৩৬২)অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া আর নেই (১২১৬৭)মুক্ত খালেদা জিয়ার সাথে দেখা হলো না সানাউল্লাহর (৯৭৮৩)কান ধরে উঠবস করানো সেই এসিল্যান্ড প্রত্যাহার (৯৭০৬)করোনার ওষুধ আবিষ্কারের দাবি ডুয়েটের ৩ গবেষকের (৯১৭৪)প্রবাসীর স্ত্রীর পরকীয়ার বলি মেয়ে (৮৮৯৯)করোনার আক্রমণে করুণ অবস্থা যুক্তরাষ্ট্রের (৮৭৮৩)মোদি-যোগির রাজ্যে ক্ষুধার জ্বালায় ঘাস খাচ্ছে শিশুরা (৮৫৯৭)