৩০ সেপ্টেম্বর ২০২০

সিনিয়র নেতাদের সাথে বৈঠকের কথা অস্বীকার আলতাফ হোসেন চৌধুরীর

এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী - ছবি : সংগৃহীত

বিএনপির ভাইস চেয়ারম্যান ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী এয়ার ভাইস মার্শাল (অব.) আলতাফ হোসেন চৌধুরী তার বাসায় দলের কয়েকজন সিনিয়র নেতার একটি বৈঠক হয়েছে বলে একটি মিডিয়ায় প্রকাশিত খবরের প্রতিবাদ করে বলেছেন, এ খবরটি সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত।

আলতাফ হোসেন চৌধুরীর উদ্ধৃতি দিয়ে রোববার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবীর খান বলেন, তার বাসায় কয়েকজন সিনিয়র নেতার বৈঠক হওয়ার একটি খবর তার দৃষ্টিগোচর হয়েছে।
তিনি বলেন, এ সংবাদটি সম্পূর্ণ মিথ্যা এবং উদ্দেশ্যপ্রণোদিত। দলের মধ্যে বিরোধ তৈরী করতে এ ধরনের খবর সাজানো হয়েছে।

তিনি বলেন, গণতন্ত্রের মাতা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে বিএনপি ঐক্যবদ্ধ ও সুসংগঠিত। আমরা নব্য স্বৈরাচারীর বিরুদ্ধে আন্দোলন করছি দেশনেত্রীকে মুক্ত করে গণতন্ত্র ফিরিয়ে আনতে। আমাদের আন্দোলনকে বাধাগ্রস্ত করতে এধরণের সংবাদ তাই
আমি এর তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

তিনি ভিত্তিহীন বানোয়াট খবর প্রকাশের বিরত থাকার আহ্বান জানিয়ে বলেন, আমরা আশা করি আপনারা দায়িত্বশীল সাংবাদিক হিসেবে যেকোনো সংবাদ প্রকাশের আগে যাচাই-বাছাই করে নেবেন।

কথিত ওই বৈঠকে সাবেক দফতর সম্পাদক মফিকুল হাসান তৃপ্তি ছিলেন বলে খবরে বলা হয়েছে। তিনি এর প্রতিবাদ করে টেলিফোনে নয়া দিগন্তকে জানান, তিনি ওই বৈঠকে তো উপস্থিত ছিলেনই না, এমনকি এ ধরনের কোনো খবরই তিনি জানেন না। তিনি বলেন, তিনি দেশনেত্রী খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বের প্রতি আস্থাশীল। তিনি এ ছাড়া অন্য কিছু কল্পনাও করেন না।


আরো সংবাদ

সুবিধাজনক অবস্থায় আজারবাইজান, ব্যাপক ক্ষয়ক্ষতির শিকার আর্মেনিয়রা (১৯২৯১)আর্মেনিয়ান রেজিমেন্ট ধ্বংস করলো আজারবাইজান, শীর্ষ কমান্ডারের মৃত্যু (১৪১০৪)আর্মেনিয়া-আজারবাইজান তুমুল যুদ্ধ, নিহত বেড়ে ৯৫ (১৩০২৮)আজারবাইজানের সাথে যুদ্ধ : ইরান দিয়ে আর্মেনিয়ার অস্ত্র বহনের অভিযোগ সম্পর্কে যা বলছে তেহরান (৭৪২৯)স্বামীকে খুঁজতে এসে সন্তানের সামনে ধর্ষণের শিকার মা (৭২৯২)আজারবাইজান-আর্মেনিয়ার যুদ্ধের মর্টার এসে পড়লো ইরানে (৭২১৭)এমসি কলেজে গণধর্ষণ : স্বামীর কাছে ৫০ হাজার টাকা দাবি করে ধর্ষকরা (৬৪১৯)এমসি কলেজে গণধর্ষণ : সাইফুরের যত অপকর্ম (৫৯৮৯)‘তুরস্ককে আবার আর্মেনীয়দের ওপর গণহত্যা চালাতে দেয়া হবে না’ (৫৬২১)আর্মেনিয়া এবং আজারবাইজান দ্বন্দ্ব: কোন দেশের সামরিক শক্তি কেমন? (৫৪৩৫)