২৮ অক্টোবর ২০২০

মাকড়শার জালে ঝুলছে সাপ!

মাকড়শার জালে ঝুলছে সাপ! - ছবি -ইন্টারনেট

একটি মাকড়শা এবং একটি সাপের মধ্যে যদি লড়াই হয় তাহলে কে জিতবে? এমন প্রশ্ন শুনে আপনার প্রথম উত্তরটি নিশ্চয় সাপই হবে? আর এটা ভাবাই স্বাভাবিক। কারণ, মাকড়শার মতো ক্ষুদ্রাকৃতি পতঙ্গ কী কখনো ইয়া বড়ো সাপের সাথে লড়াইয়ে জিতে উঠতে পারে? তাহলে আপনি ভুল ভাবছেন!

আপনার, আমার, সবার এমন ধারণাকে মিথ্যা প্রমাণ করে দিয়েছে ক্ষুদ্রাকৃতি এই মাকড়শা। অতিসম্প্রতি নিষ্ঠা গ্রোভার নামে এক মহিলা তার টুইটার পেজে মাকড়শা ও সাপের একটি দুর্দান্ত ভিডিও শেয়ার করেছেন।

ভাইরাল হওয়া ওই ভিডিওটিতে দেখা গেছে, একটি কালো রঙের মাকড়শার জালে ছোট্ট একটি সাপ আটকে গেছে। সাপটি ওই জালের সাথে এতটাই জড়িয়ে গিয়েছে যে, সাপটি কোনোভাবেই জাল থেকে বেরোতে পারছে না। আর তারপর কী ঘটল জানতে হলে আপনাকে অবশ্যই ভিডিওটি দেখতে হবে।

মাত্র ১৭ সেকেন্ডের ওই ভিডিওটিতে আরো দেখা গেছে যে, মাকড়শার জালে প্রাণহীন অবস্থায় ঝুলে রয়েছে সাপটি। আর এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই নেটিজেনরা সেটিতে লাইক, কমেন্ট এবং শেয়ারের বন্যা বইয়ে দিয়েছে। ভীতিকর ওই ভিডিওটি প্রায় ১৪৫.৫ হাজার বার দেখা হয়েছে।

শুধু তাই নয়, সেটির পুনঃটুইট এবং মন্তব্যও করেছেন টুইটার ব্যবহারকারীরা। তাহলে আর কী ভাবছেন? রোমাঞ্চকর এমন ভাইরাল ভিডিওর প্রত্যক্ষদর্শী হবেন নাকি আপনি!


আরো সংবাদ