১৪ মে ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ০৫ জিলকদ ১৪৪৫
`


বাচ্চা দু’টির পাশেই রয়েছে ভয়ঙ্কর বিষধর সাপ, দেখতে পাচ্ছেন?

- ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার এস্কডালেতে মিট্টা মিট্টা নদীর পাশে পরিবারের লোকেদের সঙ্গে ঘুরতে গিয়েছিল দুই খুদে। সেখানে দু’টি বাচ্চা যখন হাত ধরে হেঁটে যাচ্ছিল, তখন তাদের পায়ের একেবারে কাছ দিয়ে বেরিয়ে যায় বিষধর ইস্টার্ন ব্রাউন সাপ।

সে সময় বাচ্চা দু’টির পিছন থেকে ছবি তুলছিলেন তাদের মা। তার ক্যামেরায় ধরা পড়ে মাটির সঙ্গে প্রায় মিশে থাকা সাপের ছবি। সেই ছবির মধ্যে সাপ খুঁজে বের করার ‘খেলা’য় এখন মেতেছেন নেটিজেনরা।

বাচ্চা দু’টির মা ছবিটি তুললেও, তাদের দাদু ছবিটি পাঠায় ‘স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া’ নামের একটি সংস্থার কাছে। ওই সংস্থা ছবিটি নিজেদের ফেসবুক পেজ থেকে সম্প্রতি আপলোড করেছে। তার পরই ভাইরাল হয়েছে ছবিটি।

সেই পোস্টে স্নেক ক্যাচার ভিক্টোরিয়া অস্ট্রেলিয়া লিখেছে, ইস্টার্ন ব্রাউনের মতো বিষধর সাপের মুখে পড়লে কী রকম আচরণ করতে হবে। তারা বলেছে, এই সাপ আক্রমণকারী নয়, কিন্তু এদের সম্মান না দেখালে বিপদের মুখে নিজেকে ঠেলে দেওয়া হবে।

ছবিতে কি আপনি সাপটিকে শনাক্ত করতে পেরেছেন? না পারলে নীচে দেখুন-


আরো সংবাদ



premium cement
ডোলান্ড লু’র সফরকে কেন্দ্র করে কাদের সাহেবরা অস্থিরতায় ভুগছেন : রিজভী দীর্ঘ অপেক্ষার অবসান, নাবিকদের কাছে পেয়ে কেঁদে ফেলেন স্বজনরা বাকেরগঞ্জে যাবজ্জীবন কারাদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার ডিমলায় মাদরাসা-শিক্ষকের বাড়ি আগুনে পুড়ে ছাই শ্রম আইন সংশোধনে কিছু বিষয়ে নীতি-নির্ধারক পর্যায়ে সিদ্ধান্ত হবে : আইনমন্ত্রী দুবাইয়ের হিমঘরে সাড়ে ৩ মাস ধরে পড়ে আছে প্রবাসীর লাশ আলমডাঙ্গায় স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকচাপা স্ত্রী নিহত হজযাত্রীদের কাছ থেকে কোরবানির টাকা নিলেই ব্যবস্থা যুক্তরাষ্ট্রের হুঁশিয়ারি সত্ত্বেও গাজায় চলছে প্রচণ্ড লড়াই বগুড়ায় স্কুলছাত্রকে বলাৎকারের অভিযোগ প্রথমবারের মতো পাকিস্তান সফর করবে আয়ারল্যান্ড ক্রিকেট দল

সকল