২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পুরান ঢাকা সাংবাদিক ফোরাম-এর আত্মপ্রকাশ

- নয়া দিগন্ত

আত্মপ্রকাশ হয়েছে পুরান ঢাকা সাংবাদিক ফোরামের। দৈনিক বাংলাদেশের আলোর জাফরুল আলমকে আহ্বায়ক ও ৭১ টেলিভিশনের হাসান আহমেদকে সদস্য সচিব করে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) পুরান ঢাকার এক অভিজাত রেস্তোরাঁয় ইফতার-পরবর্তী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. মু. নজরুল ইসলাম তামিজী।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা নিউজ২৪.কম-এর সুমন দত্ত, এশিয়ান টেলিভিশনের প্রদীপ বড়ুয়া জয় ও সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক। যুগ্ম সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নারগিস জুঁই ও আলোকিত বাংলাদেশের মাহমুদ সালেহীন।

এছাড়া সদস্যদের মধ্যে গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, আমাদের সময়ের ফয়সাল তনু, কোলকাতা টেলিভিশনের মোস্তাকিম নিবির ও দৈনিক সবুজ বাংলার আরমান হোসেন বাদল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত আহ্বায়ক জাফরুল আলম।

কমিটি সূত্রে জানা যায়, আহ্বায়ক কমিটির মেয়াদ সর্বোচ্চ ছয় মাস বহাল থাকবে। এর মধ্যে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হবে।

বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু

সকল