২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

পুরান ঢাকা সাংবাদিক ফোরাম-এর আত্মপ্রকাশ

- নয়া দিগন্ত

আত্মপ্রকাশ হয়েছে পুরান ঢাকা সাংবাদিক ফোরামের। দৈনিক বাংলাদেশের আলোর জাফরুল আলমকে আহ্বায়ক ও ৭১ টেলিভিশনের হাসান আহমেদকে সদস্য সচিব করে ১১ সদস্যের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৪ মার্চ) পুরান ঢাকার এক অভিজাত রেস্তোরাঁয় ইফতার-পরবর্তী অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হয়। কমিটি ঘোষণা করেন জাতীয় মানবাধিকার সোসাইটির চেয়ারম্যান অধ্যাপক ড. মু. নজরুল ইসলাম তামিজী।

আহ্বায়ক কমিটিতে যুগ্ম আহ্বায়ক হিসেবে নির্বাচিত হয়েছেন ঢাকা নিউজ২৪.কম-এর সুমন দত্ত, এশিয়ান টেলিভিশনের প্রদীপ বড়ুয়া জয় ও সংবাদ সারাবেলার মোস্তাফিজুর রহমান মোস্তাক। যুগ্ম সদস্য সচিব হিসেবে নির্বাচিত হয়েছেন বাংলাদেশ টেলিভিশনের নারগিস জুঁই ও আলোকিত বাংলাদেশের মাহমুদ সালেহীন।

এছাড়া সদস্যদের মধ্যে গাজী টেলিভিশনের হাসান ইমাম ইমরান, আমাদের সময়ের ফয়সাল তনু, কোলকাতা টেলিভিশনের মোস্তাকিম নিবির ও দৈনিক সবুজ বাংলার আরমান হোসেন বাদল।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবনির্বাচিত আহ্বায়ক জাফরুল আলম।

কমিটি সূত্রে জানা যায়, আহ্বায়ক কমিটির মেয়াদ সর্বোচ্চ ছয় মাস বহাল থাকবে। এর মধ্যে আনুষ্ঠানিকভাবে নতুন কমিটি ঘোষণা করা হবে।

বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement
গাজাবাসীর সমর্থনে ইয়েমেনের রাজপথে লাখো মানুষের বিক্ষোভ সেতু ভবন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রংপুর মহানগর বিএনপির যুগ্ম আহ্বায়ক মিজুসহ গ্রেফতার ১৭ ঢাকায় গুলিবিদ্ধ শিবলুর লাশ ফেনীতে দাফন দেশকে ভিক্ষুকের জাতিতে পরিণত করতেই এমন সহিংসতা : প্রধানমন্ত্রী মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’

সকল