২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


কাশ্মিরে তিন নিরাপত্তারক্ষী নিহত ষ

-

গতকাল ভারত অধিকৃত কাশ্মিরে অতর্কিত হামলায় নিহত হয়েছেন দুইজন সিআরপিএফ জওয়ান এবং একজন পুলিশ অফিসার। ঘটনার পরে গোটা এলাকায় তল্লাশি অভিযান চালানো হয়েছে।
কাশ্মিরের বারামুল্লা বরাবরই স্পর্শকাতর এলাকা। এই অঞ্চলে একাধিকবার গেরিলাদের সাথে ভারতীয় পুলিশ এবং সেনা জওয়ানদের লড়াই হয়েছে।
তবে সোমবারের ঘটনা অভূতপূর্ব। সিআরপিএফ জানিয়েছে, এ দিন সকাল থেকেই বারামুল্লার ক্রিরি সেক্টরে নওগাম বাইপাসের ওপর ব্যারিকেড তৈরি করেছিল সিআরপিএফ এবং পুলিশের যৌথ বাহিনী। একের পর এক গাড়িতে তল্লাশি চালানো হচ্ছিল। সে সময়ই অতর্কিতে নিরাপত্তারক্ষীদের ওপর এলোপাতাড়ি গুলি চলতে শুরু করে গেরিলারা। পজিশন নেয়ার আগেই দুই সিআরপিএফ জওয়ান এবং এক পুলিশ অফিসার গুলিবিদ্ধ হন।


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল