২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


ক্যালিফোর্নিয়ার নাইটক্লাবে হামলাকারী আফগান ফেরত মেরিন সেনা

-

ক্যালিফোর্নিয়া বারে সন্দেহভাজন গুলিবর্ষণকারী বন্দুকধারীকে চিহ্নিত করেছেন ক্যালিফোর্নিয়ার ভেনচুরা শেরিফ। হামলাকারী ছিল ২৮ বছর বয়সী মার্কিন মেরিন সেনা ইয়ান ডেভিড লং একজন আফগান ফেরত সেনা। সে নভেম্বর ২০১০ থেকে জুন ২০১১ পর্যন্ত আফগানিস্তানে মোতায়েন ছিল পরবর্তীতে দুর্ঘটনা মানসিক বৈকল্যতায় ভুগছিল।
স্থানীয় সময় বৃহস্পতিবার ভোরে ভেঞ্চুরা কাউন্টি কার্যালয়ের শেরিফ কর্মকর্তা জিওফ ডিন জানান, হামলা চলার সময় নাইটক্লাবটিতে শতাধিক মানুষ অবস্থান করছিল। হামলাকারী ইয়ান ডেভিড সম্ভবত হামলার পর আত্মহত্যা করেছে।
প্রত্যক্ষদর্শীরা জানান, নাইটক্লাবে সবাই ছিলেন ১৮-২০ বছরের তরুণ-তরুণী। একটি কলেজের সঙ্গীত সন্ধ্যায় তারা অংশ নিয়েছিল।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল