১৭ জুন ২০২৪
`

ভালুকায় বাসচাপায় দম্পতি নিহত

ভালুকায় বাসচাপায় দম্পতি নিহত - নয়া দিগন্ত

ময়মনসিংহের ভালুকায় রাস্তা পারাপারের সময় বাসচাপায় আক্কাস আলী দেওয়ান (৭৫) ও হাজেরা খাতুন (৬৫) নামে এক দম্পতি নিহত হয়েছেন।

শুক্রবার রাত সোয়া ১১টায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

আক্কাস আলী দেওয়ান ঘাটাইল উপজেলার কালমেঘা গ্রামের মৃত আব্দুর রহমান মুন্সীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার রাতে আক্কাস আলী ও তার স্ত্রী হাজেরা খাতুন ভালুকা উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় যাচ্ছিলেন। এ সময় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার হবিরবাড়ির আমতলী এলাকায় মহাসড়ক পার হতে গেলেও ঢাকাগামী শাহজালাল পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো-ব-১৪-২৪৮০) তাদের চাপা দিলে ঘটনাস্থলেই তারা মারা যান।

ভালুকা ভরাডোবা হাইওয়ে থানার এসআই বাবুল মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, বাদি না হওয়ায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দু’টি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি জব্দ করা গেলেও চালক পালিয়ে যায়। ওই ঘটনায় মামলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
৬ ঘণ্টায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ হয়েছে, দাবি ডিএনসিসি’র ৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের সেন্টমার্টিন উপকূলে টহল দিচ্ছে নৌবাহিনী ও কোস্টগার্ডের জাহাজ, গতিবিধি পর্যবেক্ষণ ঈদের দিন সমুদ্রে গোসলে নেমে কিশোর নিখোঁজ

সকল