২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

জামালপুরে ট্রাকচাপায় অবসরপ্রাপ্ত সেনাসদস্য নিহত

- ছবি : নয়া দিগন্ত

জামালপুরের মেলান্দহে ট্রাকচাপায় জাহাঙ্গীর আলম হালিম (৬২) নামে এক অবসরপ্রাপ্ত সেনা সদস্যের নিহত হয়েছেন।

সোমবার (২৫ মার্চ) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার হাজরাবাড়ী পৌর এলাকার হাজরাবাড়ী বাজারে পশ্চিম পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম হাজরাবাড়ী পৌর এলাকার চর আদিয়ারপাড়া গ্রামের মরহুম শরীফ উদ্দিন মণ্ডলের ছেলে বলে জানা গেছে ।

স্থানীয় ও পুলিশের সূত্র থেকে জানা যায়, মাদারগঞ্জ থেকে জামালপুর শহরগামী বালুবোঝাই একটি ট্রাক জাহাঙ্গীর আলমকে (হালিম) চাপা দেয়।

এলাকাবাসী জানান, হালিম বাড়ি থেকে হাজরাবাড়ী বাজারের দিকে যাচ্ছিল। পথিমধ্যে হাজরাবাড়ী বাজারের পশ্চিম পাশে ফরহাদের স’মিল-সংলগ্ন ট্রাকটি অতিক্রম করতে গিয়ে অটোরিকশার সাথে ধাক্কা লেগে ট্রাকের সামনে পড়ে যান তিনি। এ সময় ট্রাকটি হামিলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় হালিম।

মেলান্দহ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: রাজু আহাম্মদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে ট্রাকটি আটক রয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আরো সংবাদ



premium cement
চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ এবং চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ ছত্তিশগড়ে ২৯ জন মাওবাদী নিহত হওয়ার পর এলাকায় যে ভয়ের পরিবেশ নেতানিয়াহুকে গাজার কসাই বললেন এরদোগান রাশিয়া ইউক্রেনের ৬৮টি ড্রোন ভূপাতিত করেছে গুচ্ছ পরীক্ষা দিতে এসে জবি কেন্দ্রে অসুস্থ এক শিক্ষার্থী থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান কক্সবাজার সৈকতে নেমে হৃদরোগে পর্যটকের মৃত্যু

সকল