১৩ এপ্রিল ২০২৪, ৩০ চৈত্র ১৪৩০, ০৩ শাওয়াল ১৪৪৫
`

চলন্ত অবস্থায় বিচ্ছিন্ন হওয়া বগি রেখে ছুটে গেল ট্রেন

চলন্ত অবস্থায় বিচ্ছিন্ন হওয়া বগি রেখে ছুটে গেল ট্রেন - নয়া দিগন্ত

ঢাকা-ময়মনসিংহ রেলপথে ত্রিশাল উপজেলার সীমান্তবর্তী গফরগাঁও উপজেলার চারপাড়া এলাকায় আন্তঃনগর জামালপুর এক্সপ্রেসের তিনটি বগি চলন্ত অবস্থায় বিচ্ছিন্ন হয়েছে। আর বগি তিনটি রেখেই ছুটে যায় ট্রেনটি।

মঙ্গলবার দুপুরে গফরগাঁও-ধলা রেলপথের চারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় ঢাকা-ময়মনসিংহ রেলপথে ঘন্টাখানেক ট্রেন চলাচল বন্ধ থাকলেও কোনো হতাহত হয়নি বলে নিশ্চত করেন গফরগাঁও রেলওয়ে স্টেশনে দায়িত্বরত মাস্টার মনোয়ার হোসেন।

তিনি জানান, ঢাকা থেকে ছেড়ে আসা ভুয়াপুরগামী আন্তঃনগর জামালপুর এক্সপ্রেস ট্রেনটি গফরগাঁও রেলওয়ে স্টেশন থেকে দুপুর ১২টা ৫৬ মিনিটে ছেড়ে যায়। ট্রেনটি গফরগাঁও-ধলা রেলপথে ধলা স্টেশনের কাছাকাছি চারপাড়ায় দুপুর ১টা ১০ মিনিটের দিকে পেছনের তিন বগি রেখে বাফার পয়েন্ট থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। বিচ্ছিন্ন হয়ে যাওয়া কোচগুলো হলো সি-গ, এসি-খ, গার্ড+ডাইনিং-ক। এ ঘটনায় ঢাকা ময়মনসিংহ রেলপথে প্রায় এক ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। এতে কোনো হতাহত হয়নি।

আউলিয়া নগর রেলওয়ে স্টেশন মাস্টার হাসান বলেন, এ ঘটনায় ঘণ্টাখানেক ট্রেন চলাচল বন্ধ থাকার পর ময়মনসিংহ থেকে ইঞ্জিন এসে বগি তিনটি নিয়ে যায়। এখন ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে বাসচাপায় ২ মোটরসাইকেল আরোহী নিহত বানারীপাড়ায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী নিহত স্ত্রীকে গোশত কিনে দিতে না পেরে চিরকুট লিখে আত্মহত্যা নাটোরে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তির মৃত্যু ঢাকায় ইসরাইলি দুটি বিমানের অবতরণ : গভীর উদ্বেগ জামায়াত সেক্রেটারির পদ্মায় নিখোঁজ ২ জনের লাশ উদ্ধার, সন্ধান মেলেনি একজনের ছেলের নাটোরে ট্রাকচাপায় নারী নিহত সৌদীতে গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেল প্রবাসীর ট্রেনের টিকিট কালোবাজারি বন্ধ হবে : রেলমন্ত্রী সরকার রাষ্ট্রযন্ত্রকে ব্যবহার করে দেশকে পরাধীন করে রেখেছে : মির্জা ফখরুল পদ্মায় গোসলে নেমে বাবা-ছেলেসহ নিখোঁজ ৩

সকল