২৭ জুলাই ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মহররম ১৪৪৬
`

গফরগাঁওয়ে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গফরগাঁওয়ে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক মানিক (৩০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের টান লংগাইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক মানিক লংগাইর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের মো: জালাল উদ্দিনের ছেলে।

আহতরা হলেন নারগিস (৫০), সনিয়া আক্তার (৩৫) ও রতন মিয়া (৬০)। দুর্ঘটনার পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে নারগিস ও রতন মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাইজবাড়ী থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে পাগলার দিকে যাচ্ছিল। পথে টান লংগাইর গ্রামে বিপরীত দিক থেকে আসা চালভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং অটোরিকশাচালক মানিক ঘটনাস্থলেই নিহত হন।

পাগলা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ট্রাকচালক পলাতক থাকলেও ট্রাকটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মার্কিন কংগ্রেসে নেতানিয়াহুর বক্তব্যের জবাবে যা বললেন ইরানের প্রেসিডেন্ট রেমিট্যান্স ও প্রবাসীদের দেশে ফেরা নিয়ে অপপ্রচার হচ্ছে : পলক অস্ত্রবিরতির জন্য হ্যারিসের আহ্বান, সমালোচনায় ইসরাইলি কট্টরপন্থিরা আহতদের দেখতে পঙ্গু হাসপাতালে প্রধানমন্ত্রী ‘ছুরি দিয়ে গলাকেটে হত্যা করার পর হাত-পা বেঁধে ফেলেছি’ নাশকতাকারীদের ছাড় দেয়া হবে না : ডিবিপ্রধান হারুন সিলেটে আজ কারফিউ শিথিল ১২ ঘণ্টা কোটা আন্দোলন : পূর্ব রেলের ক্ষতি ২২ কোটি টাকা সাগরে লঘুচাপ, ৬০ কিমি বেড়ে ঝড়ের আভাস পরিস্থিতি পুরোপুরি স্বাভাবিক হলে কারফিউ তুলে নেয়া হবে : স্বরাষ্ট্রমন্ত্রী প্যারিস অলিম্পিক্স : গণহত্যা চালানো নদীতে লাল গোলাপ দিলো আলজেরিয়া

সকল