২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

গফরগাঁওয়ে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১

গফরগাঁওয়ে ট্রাক-অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে নিহত ১ - নয়া দিগন্ত

ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রাক ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে অটোরিকশাচালক মানিক (৩০) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। এ ঘটনায় অটোরিকশার তিনজন যাত্রী গুরুতর আহত হয়েছে।

শনিবার (১৭ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পাগলা থানাধীন লংগাইর ইউনিয়নের টান লংগাইর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহত অটোরিকশাচালক মানিক লংগাইর ইউনিয়নের বাগবাড়ী গ্রামের মো: জালাল উদ্দিনের ছেলে।

আহতরা হলেন নারগিস (৫০), সনিয়া আক্তার (৩৫) ও রতন মিয়া (৬০)। দুর্ঘটনার পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে অবস্থার অবনতি হলে নারগিস ও রতন মিয়াকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মাইজবাড়ী থেকে অটোরিকশাটি যাত্রী নিয়ে পাগলার দিকে যাচ্ছিল। পথে টান লংগাইর গ্রামে বিপরীত দিক থেকে আসা চালভর্তি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি রাস্তা থেকে ছিটকে পড়ে এবং অটোরিকশাচালক মানিক ঘটনাস্থলেই নিহত হন।

পাগলা থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ খায়রুল বাশার বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনা প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ট্রাকচালক পলাতক থাকলেও ট্রাকটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল