১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


দুর্বৃত্তের ছুরিকাঘাতে কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ছাত্র হত্যা

দুর্বৃত্তের ছুরিকাঘাতে খুন হয়েছে তৌহিদুল ইসলাম খান। - ছবি : নয়া দিগন্ত

ময়মনসিংহ নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় শুক্রবার ভোরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের ফাইনান্স শেষ বর্ষের ছাত্র তৌহিদুল ইসলাম খানকে (২৫) হত্যা করা হয়েছে। সে নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার রামেশ্বরপুর গ্রামে সাইফুল ইসলাম খানের ছেলে।

ময়মনসিংহ নগরীর তিন নম্বর পুলিশ ফাঁড়ির ওসি দুলাল উদ্দিন আকন্দ খবরের সত্যতা নিশ্চিত করে জানান, নগরীর তিনকোনা পুকুরপাড় এলাকায় জনৈক আদিলের বাসায় ভাড়া থাকতেন ওই শিক্ষার্থী। দুর্বৃত্তরা ভোরে তার কক্ষে ঢুকে ছুরিকাঘাত করলে ডাক চিৎকার শুনে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

কোতোয়ালি মডেল থানা ও জেলা গোয়েন্দা পুলিশ এবং র‌্যাব সদস্যরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। চিকিৎসাধীন অবস্থায় দেয়া জবানবন্দি মতে আসামী গ্রেফতারের চেষ্টা চলছে বলেও জানান তিনি।


আরো সংবাদ



premium cement
শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী বগুড়ায় অবৈধ মজুদকৃত ১ লাখ ডিম উদ্ধার তথ্যের জন্য সাংবাদিকরা শতবার কেন্দ্রীয় ব্যাংকে যেতে পারেন : ডেপুটি গভর্নর ইসরাইলি হামলায় ৪০ ফিলিস্তিনি নিহত আফগানিস্তানে গুলিতে ৩ স্প্যানিশ ও ৩ আফগান নিহত বিভিন্ন অপরাধে সাতজনের ফাঁসি কার্যকর করল ইরান কিরগিস্তানে আতঙ্কে বাংলাদেশী শিক্ষার্থীরা ‘প্রাচীন হিব্রুদের সাথে ইসরাইলি ইহুদিদের জেনেটিক সংযোগ নেই’

সকল