০৭ জুন ২০২০

ভাতিজাকে হত্যার দায়ে চাচার মৃত্যুদণ্ড

-

ময়মনসিংহে কবর পাকা করা নিয়ে বাগ্বিতণ্ডার জেরে ভাতিজাকে হত্যার দায়ে চাচা নূরে আলমকে মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন আদালত।

বুধবার দুপুরে ময়মনসিংহের জেলা দায়রা জজ মো: হেলাল উদ্দিন ওই রায় ঘোষণা করেন।

নিহত মাহমুদ হাসান মঈন শাহ ময়মনসিংহ সদর উপজেলার মজমপুর গ্রামের মাহবুব আলম ও পারভীন আক্তারের ছেলে।

মামলার বিবরণ থেকে জানা যায়, নিহত মঈনের বাবা মাহবুব আলমের মৃত্যুর পর ছোট ভাই আশরাফুল আলমের সাথে পারভীনের বিয়ে হয়। আশরাফুলের ছোট ভাই আসামি নূরে আলম এক যুগ নিরুদ্দেশ থাকার পর ২০১৬ সালে বাড়ি ফেরেন। ওই বছর ৩০ অক্টোবর নিহত মঈনের চাচা নুরে আলমের সাথে বাপ-দাদার কবর পাকা করা নিয়ে তার বাগ্বিতণ্ডা হয়। তারপর আশরাফুল আলমকে ঢাকায় যাওয়ার জন্য গাজীপুরের বাসে তুলে দিয়ে বাড়ি ফেরার পথে সদর উপজেলার মজমপুর নামক স্থানে পৌঁছলে চাচা নূরে আলম ভাতিজা মঈনকে ডেকে আনেন এবং বুকে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করেন।

এ ব্যাপারে মামলা হলে পুলিশ নূরে আলমের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করে। আদালতে সাক্ষ্য গ্রহণের পর দোষী সাব্যস্ত হওয়ায় বিচারক তাকে মৃত্যুদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানার আদেশ দেন।

রাষ্ট্রপক্ষে পিপি অ্যাডভোকেট ওয়াজেদুল ইসলাম ও আসামি পক্ষের অ্যাডভোকেট বিশ্বনাথ পাল মামলাটি পরিচালনা করেন।


আরো সংবাদ

প্রতিষ্ঠান খুলে শিক্ষার্থীদের বিপদে ফেলতে চাই না : প্রধানমন্ত্রী (২৩৯৮২)নুতন মেসি লুকা রোমেরো (১৩০৬৪)ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্বাস্থ্যের অবনতি (১৩০৬২)গণস্বাস্থ্য কেন্দ্র উদ্ভাবিত করোনা টেস্ট কিট অনুমোদনে স্বাস্থ্যমন্ত্রীকে লিগ্যাল নোটিশ (১১০৭৩)শরীরে করোনা উপসর্গ, ভর্তি নিল না কেউ, স্ত্রীর কোলে ছটফট করে স্বামীর মৃত্যু (৭৪০৭)মোহাম্মদ নাসিমের অবস্থার অবনতি, জরুরি অস্ত্রোপচার চলছে (৭৩৪৫)সাবধান! ভুলেও এই ছবিটি স্মার্টফোনের ওয়ালপেপার করবেন না (৬৩৮৪)যে কারণে 'এ পজিটিভ' রক্তে করোনা আক্রান্তের ঝুঁকি বেশি (৬২৮৭)বাংলাদেশে করোনায় আক্রান্ত ৬০ হাজার ছাড়ালো, নতুন মৃত্যু ৩০ (৬২১১)কেরালায় আনারস খেয়ে গর্ভবতী হাতির মৃত্যু নিয়ে সবশেষ যা জানা গেছে (৬০৬১)




justin tv