১৯ মে ২০২৪, ০৫ জৈষ্ঠ ১৪৩১, ১০ জিলকদ ১৪৪৫
`


খালি মাঠে আর গোল দিতে দেওয়া হবে না : সেলিম

- ছবি : নয়া দিগন্ত

কমিউনিস্ট পার্টির কেন্দ্রীয় সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম বলেছেন ২০১৪ সালের নির্বাচনের মতো এবার আর খালি মাঠে গোল দেওয়ার সুযোগ দেওয়া হবে না। কারণ আওয়ামী লীগের চালাকি জনগণ এরই মধ্যে বুঝে ফেলেছেন। তারা একটি হাওয়া ভবনের ধূয়া তুলে ক্ষমতায় এসে সারা দেশে হাজার হাজার ভবন বানিয়ে ফেলেছে। দেশ আজ দুর্নীতে ভেসে যাচ্ছে।

সেলিম বলেন, আ’লীগ বলে থাকে দেশে আট শতাংশ প্রবৃদ্ধি অর্জন হয়েছে। তিনি প্রশ্ন রেখে বলেন, পাকিস্তানের আইয়ুব খানও এগারো শতাংশ প্রবৃদ্ধি অর্জনের ধূয়া তুলে আজীবন ক্ষমতায় থাকতে  চেয়েছিল। কিন্তু শেষ পর্যন্ত তার ইচ্ছা পূরণ হয়নি। সুতরাং প্রবৃদ্ধি অর্জনের ধূয়া তাদেরও কোনো কাজে আসবে না। কারণ তাদের ভাওতাবাজি জনগণ বুঝে গেছে। ঘরে ঘরে চাকরি দেওয়ার ওয়াদা দিয়ে ক্ষমতায় এসে চাকরির পরিবর্তে ঘরে ঘরে ইয়াবা, গাজা, হিরোইন, মদের প্রবেশ ঘটিয়েছে। 

কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম রোববার সন্ধ্যায় জামালপুর-২ ইসলামপুর আসনে কমিউনিস্ট পাটির্র মনোনীত প্রার্থী সিপিবি’র কেন্দ্রীয় সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খানের নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

সিপিবি’র মনোনীত প্রার্থী কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি কমরেড মনজুরুল আহসান খান তার বক্তব্যে বলেন, আ’লীগ জনগণের ভোট চুরি করতে প্রার্থী ও সমর্থকদের উপর হামলা, গুলি, মামলা ও গণ-গ্রেফতার করে ভয়ভীতি সৃষ্টি করছেন। কিন্তু এ দেশের জনগণ ভয় পায় না। আগামী ৩০ ডিসেম্বর ভোটের মাধ্যমে উচিৎ জবাব দেবে তারা।

জামালপুর জেলা সিপিবি’র সভাপতি মোজাহারুল হকের সভাপতিত্বে ইসলামপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি কমরেড আসলাম খান, শ্রমিক নেতা কমরেড হযরত আলী ও ইসলামপুর খেতমজুর সমিতির সভাপিত কমরেড আকবর হোসেন প্রমুখ।


আরো সংবাদ



premium cement
বিশ্বের সবচেয়ে ধনী ভিক্ষুক, মোট সম্পত্তি ৭.৫ কোটি ভারতের কোভ্যাক্সিনেও রয়েছে দীর্ঘমেয়াদি পার্শ্বপ্রতিক্রিয়া ইসরাইল সরকারে ভয়াবহ দ্বন্দ্ব : নেতানিয়াহুকে গাঞ্জের পদত্যাগের আলটিমেটাম রাফায় ইসরাইলি হামলা, সরে যেতে বাধ্য হয়েছে ৮ লাখ ফিলিস্তিনি চেন্নাইকে বিদায় করে বেঙ্গালুরুর ‘অবিশ্বাস্য’ প্লে অফ মনের মিনার ভেঙে পড়েনি মার্কিন প্রশাসনের ‘বাকস্বাধীনতা’র মুখোশ শিগগিরই মাগুরায় রেললাইন চালু হবে : রেলমন্ত্রী সংসদ ভবনের সামনে স্বেচ্ছাসেবক লীগের ২ গ্রুপের সংঘর্ষে ছাত্রলীগকর্মী নিহত জুজুৎসুর সম্পাদকের যৌন নিপীড়নের তথ্য দিলো র্যা ব পানচাষীদের পরিশ্রমের ফসল জিআই স্বীকৃতি : প্রতিমন্ত্রী

সকল