২০ মে ২০২৪, ০৬ জৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫
`


রায়ের প্রতিবাদে জামালপুরে বিএনপি-ছাত্রদলের ঝটিকা মিছিল

-

২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায়ের প্রতিবাদে জামালপুরে বুধবার দুপুরে ঝটিকা মিছিল করেছে জেলা বিএনপি, ছাত্রদল ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। দুপুরে মিছিলের প্রস্তুতিকালে শহরের লম্বাগাছ এলাকা থেকে জেলা বিএনপির সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আনিছুর রহমান বিপ্লব ও শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাইন উদ্দিন বাবুলকে আটক করেছে পুলিশ।

দুপুর দেড়টার দিকে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুনের নেতৃত্বে শহরের প্রধান সড়কে ঝটিকা মিছিল করেছে বিএনপি ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। পরে নিরালা মার্কেটের সামনে সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

এছাড়াও দুপুর ২টার দিকে জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ওমরুজ্জামান দর্শন চৌধুরীর নেতৃত্বে ছাত্রদল নেতাকর্মীরা শহরের মেডিকেল রোডে ঝটিকা মিছিল বের করলে পুলিশী ধাওয়ায় তা ছত্রভঙ্গ হয়ে যায়। এদিকে একই সময় জামালপুর পৌরসভার রশিদপুর এলাকায় শহর ছাত্রদলের সাবেক আহ্বায়ক শাহ্ মাসুদের নেতৃত্বে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা মিছিল করেছে।

 


আরো সংবাদ



premium cement
ফের ইংলিশ লিগ চ্যাম্পিয়ন ম্যানসিটি ম্যানসিটির টানা চতুর্থ শিরোপা কেএনএফের তৎপরতার প্রতিবাদে বান্দবানে মানববন্ধন তাপপ্রবাহের মধ্যে মাধ্যমিক বিদ্যালয়ের জন্য নতুন নির্দেশনা ‘ভুয়া তথ্য’ ছড়িয়ে কিরগিজস্তানে বিদেশী শিক্ষার্থীদের ওপর হামলা রংপুরে হুমকি দাতা ইউপি মেম্বারকে তলব করল রিটার্নিং কর্মকর্তা রোহিঙ্গা গ্রামে আরাকান আর্মির হামলা ও অগ্নিসংযোগ মিরপুরে ব্যাটারি চালিত রিক্সাচালক ও পুলিশ সংঘর্ষ : আহত অর্ধশত লজ্জাহীনতার বার্তা শিশুদের মনে দুর্ঘটনার কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার গুরুতর আঞ্চলিক সঙ্কটে পরিণত হয়েছে রোহিঙ্গা সমস্যা : পররাষ্ট্রমন্ত্রী

সকল