১৭ জুন ২০২৪
`
উপজেলা পরিষদ নির্বাচন

পরিকল্পনামন্ত্রীর বিরুদ্ধে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগ

-

ময়মনসিংহের নান্দাইল উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আমিনুল ইসলাম শাহানের পক্ষে কাজ করতে ‘মোবাইলে খুদে বার্তা’ পাঠিয়ে আচরণবিধি লঙ্ঘন করেছেন ময়মনসিংহ-৯ (নান্দাইল) আসনের সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী মেজর জেনারেল আব্দুস সালাম। গতকাল রোববার (২৬ মে) দুপুরে উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বাঁশাটিতে সাংবাদিক সম্মেলনে এ অভিযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী এমদাদুল হক ভূঁঁইয়া। এ দিকে আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী আমিনুল ইসলাম শাহানকে ‘শোকজ’ করা হয়েছে বলে জানিয়েছেন নান্দাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার অরুণ কৃষ্ণ পাল।
সংবাদ সম্মেলনে চন্ডিপাশা ইউনিয়ন পরিষদের তিনবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান সংবাদ সম্মেলনে এমদাদুল হক ভূঁঁইয়া লিখিত বক্তব্যে বলেন, আগামী ৫ জুন নান্দাইল উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বর্তমান সরকার উপজেলা পরিষদ নির্বাচনকে অংশগ্রহণমূলক, সুষ্ঠু ও নিরপেক্ষ করতে সবার জন্য উন্মুক্ত করে দিয়েছেন। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার এ নির্দেশ অমান্য করে দোয়াত-কলম প্রতীকের সম্মেলনে আমিনুল ইসলাম শাহানকে দলীয় প্রার্থী বলে প্রচার করে পরিকল্পনা মন্ত্রী তার ব্যবহৃত মোবাইল থেকে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীদের খুদে বার্তা পাঠিয়েছেন।

 


আরো সংবাদ



premium cement
রাত ৮টা পর্যন্ত ডিএসসিসি’র ৬৪ ওয়ার্ডের শতভাগ বর্জ্য অপসারণ ইসরাইলি হামলায় গাজায় নিহত বেড়ে ৩৭,৩৪৭ ৬ ঘণ্টায় কোরবানির বর্জ্য শতভাগ অপসারণ হয়েছে, দাবি ডিএনসিসি’র ৫০ হাজার টাকার খাসির চামড়া দাম ১৫ টাকা উপকূলের জনজীবনে কষ্টের ছাপ তবুও মুখে হাসি মিশরের সাবেক প্রেসিডেন্ট মুরসি কি আরব বসন্তের ‘ট্র্যাজিক হিরো’? কোরবানির পশুর চামড়া যেমন দামে বেচাকেনা চলছে খালেদা জিয়ার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করতে ফিরোজায় বিএনপির শীর্ষ নেতারা টি-টোয়েন্টি বিশ্বকাপে ‘সুপার এইটে’ বাংলাদেশ ম্যাচের সময়সূচি গাজায় ইসরাইলি হামলায় অসংখ্য পরিবার নির্বংশ হয়ে গেছে টি-টোয়েন্টি বিশ্বকাপে বিশ্বরেকর্ড তানজিমের

সকল