২১ মে ২০২৪, ০৭ জৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫
`


শোক সংবাদ

-

বজলুল করিম সাব্বির
ঝালকাঠির নলছিটি প্রেস ক্লাবের সভাপতি এনায়েত করিমের ভাই সাংবাদিক বজলুল করিম সাব্বির (৫০) ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি ঢাকার একটি হাসপাতালে গত বৃহস্পতিবার রাতে ইন্তেকাল করেন। বৃহস্পতিবার দুপুরে গুরুতর অসুস্থ হলে তাকে হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়।
শুক্রবার সকালে তার লাশ ঝালকাঠি জেলার নলছিটি শহরের হাইস্কুল রোডের বাসায় আনা হয়। জুমার নামাজ শেষে সরকারি নলছিটি মার্চেন্ট মাধ্যমিক বিদ্যালয় মাঠে নামাজে জানাজা শেষে তাকে নান্দিকাঠি পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। তিনি স্ত্রী, সন্তান, বাবা-মাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি এক সময় নলছিটি প্রেস ক্লাবের সভাপতিও ছিলেন। পরে তিনি ঢাকায় দীর্ঘদিন সাংবাদিকতা করেন। সাব্বির এনটিভির সিনিয়র নিউজরুম এডিটর শওকত করিম ও মানবকণ্ঠের সিনিয়র সাংবাদিক শাহীন করিমের ভাই। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন নলছিটি প্রেস ক্লাবের সদস্যরা। ঝালকাঠি প্রতিনিধি।


মজিবুর রহমান
নাটোরের সিংড়া উপজেলা বিএনপির আহ্বায়ক আলহাজ অ্যাডভোকেট মজিবুর রহমান মন্টু (৬৫) ইন্তেকাল করেছেন ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি লিভার ক্যান্সারে আক্রান্ত হয়ে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। শুক্রবার বাদ জুম্মা সিংড়া কোর্ট মাঠে জানাজা শেষে আল জামেয়াতুল কোরআনিয়া মাদ্রাসার কবরস্থানে তার লাশ দাফন সম্পন্ন করা হয়েছে।
মজিবুর রহমান মন্টু এর আগে সিংড়া উপজেলা বিএনপির প্রায় তিন দশক সাবেক সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন এবং সাবেক সভাপতি ও নাটোর জজকোর্টের সিনিয়র আইনজীবী ছিলেন।
তার মৃত্যুতে নাটোর জেলা ও সিংড়া উপজেলা বিএনপিসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে। সিংড়া (নাটোর) সংবাদদাতা


প্রকৌশলী তোজ্জামেল হক
স্বাস্থ্য অধিদফতরের সাবেক প্রকৌশলী (সিএমএমইউ) মো: মোজাম্মেল হক ডাইরেক্টর (৮০) গত বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়েসহ অনেক আত্মীয়স্বজন রেখে গেছেন।
শুক্রবার বাদ জুমা সোনাতলা উপজেলার মুলবাড়ি গ্রামে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, স্থানীয় সংসদ সদস্য সাহাদারা মান্নান শিল্পী, স্বাস্থ্য অধিদফতরের নির্বাহী প্রকৌশলী আবদুল মালেক ও সহকারী প্রকৌশলী নজরুল ইসলাম, সোনাতলা উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন, উপজেলা ভাইস-চেয়ারম্যান ফিদা হাসান টিটো, দিগদাইড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহিদুল হক, সাবেক চেয়ারম্যান মোকছেদ আলী প্রামাণিক প্রমুখ। সোনাতলা (বগুড়া) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement